Monday, May 13, 2024
মূলপাতাঅন্যান্যআটপাড়ায় বিবাদ মিটাতে আয়োজিত সালিশ মীমাংসায় সংঘর্ষে আহত ১২

আটপাড়ায় বিবাদ মিটাতে আয়োজিত সালিশ মীমাংসায় সংঘর্ষে আহত ১২

নেত্রকোনার আটপাড়ায় গরুর ঘাস কাটতে গিয়ে ধান কেটে ফেলায় সৃষ্ট বিরোধ মিটাতে গ্রামে আয়োজিত সালিশ মীমাংসার মধ্যেই দুই পক্ষের সংঘর্ষে আহত ১২ জন। বৃহস্পতিবার বিকালে উপজেলার দুওজ ইউনিয়নের মোগলহাট্টা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটপাড়া থানার ওসি জাফর ইকবাল জানান, গত শুক্রবার মোগলহাট্টা গ্রামের সাদেকের ছেলে মাজাহারুল গরুর জন্য ঘাস কাটতে যায়। এসময় একই গ্রামের আলতু মিয়ার জমিতে ধান কেটে ফেলে। এ নিয়ে আলতু মিয়া মাজাহারুলকে একটি থাপ্পড় দেন। পরবর্তীতে তিনদিন পর বিষয়টি নিয়ে থানায় যায় উভয় পক্ষই। পরে গ্রামের মাতব্বররা সালিশ দরবার করে বিষয়টি মীমাংসা করার উদ্যোগ নেন। বৃহস্পতিবার সকালে সালিশও করেন। কিন্তু এক পক্ষ মানলেও অপর পক্ষ সালিশ মানেনি। পরবর্তীতে পুনরায় বিকালে সালিশ ডাকা হয়। তারমধ্যে থানা থেকে আমরাও আসি। কিন্তু এই সালিশেও বিষয়টি নিয়ে আপত্তি তোলেন ঘাস কাটতে যাওয়া মাজাহারুল।

মীমাংসার শেসের দিকে অতর্কিতে জমির মালিক আলতু মিয়ার বাড়িতে টেটাসহ বিভিন্ন অস্ত্র নিয়ে এসে মাজাহারুলরা হামলা চালায়। এতে উভয় পক্ষই সংঘর্ষে লিপ্ত হয়। পরে অতিরিক্ত পুলিশ এনে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এই দিকে সংঘর্ষে ১০/১২ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৬ জনকে ময়মনসিংহ পাঠানো হয়েছে। তাদের মধ্যে এক বৃদ্ধাসহ দুজন আংশকাজনক অবস্থায় রয়েছেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments