Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যআলোচিত মারুফা হত্যা মামলাটিকে পিবিআই এর নিকট হস্তান্তরের দাবীতে মানববন্ধন ও প্রেস...

আলোচিত মারুফা হত্যা মামলাটিকে পিবিআই এর নিকট হস্তান্তরের দাবীতে মানববন্ধন ও প্রেস কনফারেন্স

বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ মাহবুব মোর্শেদ কাঞ্চনের গৃহকর্মী মারুফা আক্তারের রহস্যজনক মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলাটিকে অধিকতর তদন্ত ও ন্যয়বিচার নিশ্চিতের দাবীতে মানববন্ধন ও প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বারহাট্টায় প্রেসক্লাব সড়কে মানববন্ধন ও পরবর্তীতে প্রেস কনফারেন্সে এ দাবী জানিয়েছে বেসরকারী উন্নয়ন সংগঠন বাংলাদেশ নারী প্রগতি সংঘ। প্রেস কনফারেন্সে মুল বক্তব্য উপস্থাপন করেন নারী প্রগতি সংঘের বারহাট্টা কেন্দ্র ব্যবস্থাপক সুরজিত ভৌমিক। তিনি বলেন, দীর্ঘ এক বছরের বেশী সময় অতিবাহিত হলেও আলোচিত এই হত্যা মামলাটির তেমন কোন অগ্রগতি নেই।

এই মামলার ন্যয়বিচার প্রাপ্তিতে জনমনে নানা রহস্য দানা বাধছে। তাই এই মামলাটিকে পিবিআই এর নিকট হস্তান্তর করে অধিকতর তদন্ত করে অপরাধীর শাস্তি নিশ্চিত করা হউক, যাতে করে ভবিষ্যতে আর কোন অসহায় মেয়েকে এভাবে জীবন দিতে না হয়।

ভিকটিম মারুফার মা আকলিমা আক্তার প্রেস কনফারেন্সে উপস্থিত হয়ে বলেন, এই মামলার তদন্তকারী পুলিশ হেদায়েতউল্লা টাকা খেয়ে ও প্রভাবশালীদের চাপে ডিএনএ রিপোর্ট ও পোস্টমর্টেম রিপোর্ট গায়েব করেছে। আমি আমার মেয়ের হত্যাকারীর ফাঁসি চাই। ন্যায়বিচারের জন্য আমার এই মামলাটি নতুন করে পিবিআই তদন্ত করুক।

এছাড়াও প্রেস কনফারেন্সে নারী নেত্রী ফরিদা ইয়াসমীন, প্রাক্তন ইউপি মাহিলা সদস্য সন্ধ্যা রানী ও মহিলা পরিষদ বারহাট্টা শাখার সভানেত্রী নার্গিস জাহান উপস্থিত থেকে অপরাধীর দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবীতে মামলাটিকে পিবিআই নিকট হস্তান্তরের জোড় দাবী জানান।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments