Homeসংবাদকেন্দুয়া উপজেলাইউপি নির্বাচনে সাধারন ভোটাদের জনপ্রিয়তায় এগিয়ে-সালাম বাঙালী

ইউপি নির্বাচনে সাধারন ভোটাদের জনপ্রিয়তায় এগিয়ে-সালাম বাঙালী

হুমায়ুন কবির, কেন্দুয়া:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা জেলা কেন্দুয়া উপজেলার ৭নং মাসকা ইউনিয়নের সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়।

মাসকা ইউনিয়নের চেয়ারম্যার পদে সম্ভাব্য প্রার্থী রয়েছেন অনেকেই। তাদের মধ্যে গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সালাম বাঙালীর বর্তমান সময়ে সম্ভাব্য সকল প্রার্থীর চেয়ে তার সমর্থক বেশী।

এ বিষয়ে কথা হলে সাধারণ অনেক ভোটার বলেন- আব্দুস সালাম বাঙালী গত নির্বাচনের পর থেকে এলাকার জনমানুষের সাথে সুসম্পর্ক বজায় রেখে কাজ করে যাচ্ছেন।

তাই বর্তমান সময়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আব্দুস সালাম বাঙালীর সমর্থক সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এছাড়াও এলাকার তৃণমূল নেতাকর্মী ও ভোটাররা এরই মধ্যে তার পক্ষে মাঠে নেমে প্রচারণা চালাচ্ছেন।

এ বিষয়ে আব্দুস সালাম বাঙালী বলেন,আমি নৌকার লোক। ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশ নিয়ে ছাত্রলীগের রাজনৈতির সাথে জরিত। সেই কলেজ শাখা থেকে শুরু করে উপজেলা ছাত্রলীগের সভাপতি হয়েছি। বিগত বিএনপি সরকারের সময় হামলা,মামলা ও নির্যাতনের শিকার হয়েছি। তার পরেও পিছ-পা হয়নি। গত নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছিল। অল্পের জন্য পরাজিত হতে হয়েছে। আশাকরি আসছে ইউপি নির্বাচনে ও জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিবেন। আশা করি জনগণের ভোটে এবার আমি জয়ী হব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ