Wednesday, June 12, 2024
মূলপাতাঅন্যান্যউপ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র দাখিল

উপ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র দাখিল

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা

নেত্রকোনা সদর উপজেলার রৌহা ও সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে মোট ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
নেত্রকোনা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোছাঃ হোসনে আরা জানান, মঙ্গলবার ছিল নেত্রকোনা সদর উপজেলার রৌহা ও সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। শেষ দিনে রৌহা ইউনিয়নে চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ৪ জন ও সিংহের বাংলা ইউনিয়নে ৬ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। রৌহা ইউনিয়নে মনোনয়ন পত্র দাখিলকারীরা হলেন, শফিকুল ইসলাম বাতেন, মোঃ মুখলেছুর রহমান, ফরিদা ইয়াসমিন ও হাজী মোঃ আব্দুল হাই। সিংহের বাংলা ইউনিয়নে মনোনয়ন পত্র দাখিলকারীরা হলেন, হাবিবুল মোস্তফা সবুজ, মোঃ আবুল হারেছ, আসমা সুলতানা, আরিফ খান, মোঃ খায়রুল ইসলাম ও মোফাক্কারুল হুসেন মিলন।
তিনি আরো জানান, আগামী ১৫ ফেব্রæয়ারী মনোনয়ন পত্র বাচাই, ২২ ফেব্রæয়ারী মনোনয়ন পত্র প্রত্যাহার, ২৩ ফেব্রæয়ারী প্রতীক বরাদ্দ এবং আগামী ৯ মার্চ সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, গত বছরের ৮ অক্টোবর সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহসান সুমন ও পরদিন ৯ অক্টোবর রৌহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ অসুস্থতাজনিত কারণে ইন্তেকাল করায় এই দুটি ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments