Sunday, July 14, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলাকেন্দুয়ায় টেকনাফ থেকে আসা ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

কেন্দুয়ায় টেকনাফ থেকে আসা ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

সোহান আহমেদ:
নেত্রকোনার কেন্দুয়ায় টেকনাফ থেকে আসা ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ নেত্রকোনার কেন্দুয়ায় বিশেষ অভিযানে টেকনাফ থেকে নিয়ে আসা ১ হাজার ৩০পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলার ডিবি পুলিশ। শনিবার রাতে কেন্দুয়া উপজেলার সাহিতপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পরে রবিবার বিকেল ৪ টায় নেত্রকোনা পুলিশ সুপার সম্মেলন কক্ষে এক প্রেসব্রিফং করে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার ফয়েজ আহমেদ।

এ সময় তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি পশ্চিমের অফিসার ইনচার্জ আবুল কালামের তত্ত্বাবধানে এস আই সঞ্জয় সরকার এর নেতৃত্বে একটি চৌকস বেখৈরহাটি বাজার থেকে ১০ পিস ইয়াবাসহ মাহাবুব আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। মাহাবুব ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার সহনহাটি গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

পরবর্তীতে তার স্বীকারোক্তি মোতাবেক রবিবার সকালে কেন্দুয়া উপজেলার সাহিতপুর বাজারে কক্সবাজার টেকনাফ থেকে ইয়াবার চালান নিয়ে আসা নুর বশরকে আটক করা হয়। সে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার মুচানিপাড়া গ্রামের জাকির আহমেদের ছেলে। আটককৃদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

এ নিয়ে গত ১ মাসে নেত্রকোনার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজা, ১৩শ ৭০পিস ইয়াবা, ২৯০ বোতল ভারতীয় মদ, ৪৭ বোতল ফেনসিডিল ৯শ ৪০ গ্রাম হেরোইন, ১৯৯ লিটার চোলাই মদসহ ৩৮টি মাদক ও ১৫ টি চোরাচালান মামলায় ৮১জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। উদ্ধারকৃত মাদকের মূল্য ১৮ লাখ ৫১ হাজার ৯শত টাকা।

এ সময় প্রেস ব্রিফিংয়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফখরুজ্জামান জুয়েল ও ডিবি পশ্চিমের অফিসার ইনচার্জ আবুল কালামসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments