Monday, June 17, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় দুই পক্ষের সংঘর্ষে ২০জন‌ আহত: পুলিশের ১৯ রাউন্ড ফাঁকা গুলি

কেন্দুয়ায় দুই পক্ষের সংঘর্ষে ২০জন‌ আহত: পুলিশের ১৯ রাউন্ড ফাঁকা গুলি

নেত্রকোনার কেন্দুয়ায় পূর্বশত্রæতার জেরে দুই পক্ষের মাঝে সৃষ্ট সংঘর্ষে ৫ জন নারীসহ উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। ঘটনা নিয়ন্ত্রণে নিতে কেন্দুয়া থানার পুলিশ ১৯ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে।

জেলার কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউপির জুরাইল গ্রামে শুক্রবার দুপুর থেকে শুরু করে বিকাল পর্যন্ত ঝগড়ার জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নওপাড়া ইউনিয়নের জুরাইল গ্রামবাসী বিল ও মসজিদের হিসাব নিয়ে দু’পক্ষ হয়ে বেশ কয়েক মাস যাবত তারা কয়েকটি সংঘর্ষের ঘটনা ঘটিয়েছে। এ নিয়ে থানার বেশ কয়েকটি মামলা ও হয়েছে।

সংঘর্ষে আহতদের মধ্যে হালিমা আক্তার (৪৫), আব্দুস সালাম (৪২), হাসিনা আক্তার (৩৫), সুজনা আক্তার (৩২), আবুল হাশেম (৭৫), শিপন মিয়া (৩২), সুজা উদ্দিন (৩২), এনামুল হক (২৪), রেখা আক্তার (৩৫), সবুজ মিয়া (৪৫), রোকিয়া আক্তার (৫০), বাবুল মিয়া (৩৬), রবি মিয়া (১৫), হাবিবুর রহমান (১৮) ও রুমান মিয়া (২৩) কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে ৬ জনকে সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, বিল লিজ নিয়ে মতিউর মিয়া গংদের সাথে সেলিম মেম্বার গংদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এছাড়াও মসজিদের হিসাব-নিকাশ নিয়ে ঝামেলা চলছিল দীর্ঘদিন ধরেই। এরই জের ধরে পবিত্র শবে বরাতেও নামাজ না পড়ে সংঘর্ষে লিপ্ত হয়েছে উভয় পক্ষ। খবর পেয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে ১৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়তে হয়েছে। কেন্দুয়া হাসপাতালে ১৫/১৬ জন চিকিৎসা নিয়েছেন। ঘটনার স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments