Monday, February 6, 2023
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় ইউপি নির্বাচন পরবর্তী মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

কেন্দুয়ায় ইউপি নির্বাচন পরবর্তী মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রোয়াইবাড়ি আমতলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য হারিছ মিয়া ও তার সমর্থকদের বিরুদ্ধে। একই ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী শফিকুল ইসলাম বাদী হয়ে গত (৭ জানুয়ারি) কেন্দুয়া থানায় ১৮জনের নাম উল্লেখ করে বাড়ি ঘর ভাংচুর সহ একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে বাদী উল্লেখ করেন (৫ জানুয়ারি) রাতে নবনির্বাচিত ইউপি সদস্য ও তার সমর্থকরা মিলে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ এঁর স্মৃতি বিজড়িত ঘর ভাংচুর করেছেন।

এ বিষয় নিয়ে মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলার রোয়াইবাড়ি ইউনিয়নের কুতুবপুর রওজাতুল উলুম মাদরাসা মাঠে নবনির্বাচিত ইউপি সদস্য হারিছ মিয়া এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এসময় তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, একই ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী শফিকুল ইসলাম, নির্বাচনে পরাজিত হয়ে তার সমর্থক নিয়ে নিজেদের বাড়ি ঘর ভাংচুরসহ মিথ্যা মামলা দায়ের করেছেন।

এছাড়াও মামলায় উল্লেখ করেন, প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ এঁর ঘর ভাংচুর করা হয়েছে। কিন্তু প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ এঁর নিজের বাড়িতে কোন প্রকার বসত ঘর নেই। তাই একজন গুণী ব্যক্তিকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে “হুমায়ূন আহমেদ” এঁর সম্মান ও কুতুবপুর গ্রামের ঐতিহ্য নষ্ট করছে পরাজিত মেম্বার প্রার্থী শফিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনের মাধ্যমে বিজয়ী ইউপি সদস্য হারিছ মিয়া বলেন, সকল ধরনের হয়রানী বন্ধ সহ মামলা প্রত্যাহার ও এলাকার শান্তি শৃংঙ্খলা বজায় রাখার জন্য স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল ও প্রশাসনের সহযোগিতা কামনা করেন। বিজয়ী ইউপি সদ্যসের সংবাদ সম্মেলনে এলাকায় প্রায় অর্ধ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments