Monday, February 6, 2023
মূলপাতাঅন্যান্যকেন্দুয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ১৩৬ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

কেন্দুয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ১৩৬ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনার কেন্দুয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ১৩৬ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ করা হয়েছে। উল্লেখ্য ঃ গত ৩১ মে আকস্মিক ঘূর্ণিঝড়ে উপজেলার দুইটি ইউনিয়নে তিনটি গ্রামে ১৩৬ পরিবার ক্ষতিগ্রস্ত হয়।

আজ বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে উপজেলা অডিটরিয়াম হলরুমে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধিনে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় উক্ত ১৩৬ পরিবারের মাঝে ২ বান্ডেল করে ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

এ সময় কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনউদ্দিন খন্দকারের সভাপতিত্বে এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা প্রশাসক কাজি আবদুর রহমান।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঞা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, ওসি কাজী শাহনেওয়াজ।

এছাড়াও অনুষ্ঠানে ২০২০-২০২১ অর্থ বছরে উন্নয়ন মূলক কাজের দক্ষতা অনুযায়ী সেরা কর্মকর্তা-কর্মচারিদের মাঝে সম্মাননা ক্র্যাষ্ট প্রদান করা হয়।

এর আগে কেন্দুয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব উইমেন্স কর্নারের ভিত্তি প্রস্তর স্থাপন করেন জেলা প্রশাসক কাজি আবদুর রহমান এবং লেডিস ক্লাবের ভিত্তি প্রস্তর স্থাপন করেন জেলা মহিলা ক্রীড়া সংস্থা ও লেডিস ক্লাবের সভাপতি কাজি সুমন্না আখতার।

পরে তারা তাম্বলীপাড়া পার্ক পরিদর্শন,উপজেলা সহকারী কমিশনার ভূমি অফিস পরিদর্শন ও সবশেষে ছয়আনী গ্রামে তথ্যআপা কেন্দ্রে মহিলাদের সাথে ওঠান বৈঠক করেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments