Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় মাছ বোঝাই পিকাপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধ নিহত

কেন্দুয়ায় মাছ বোঝাই পিকাপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধ নিহত

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনার কেন্দুয়া-আঠারবাড়ি সড়কে মাছ বোঝাই পিকআপভ্যানের ধাক্কায় আব্দুল খালেক( ৮০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বৃদ্ধ উপজেলার সান্দিকোনা ইউনিয়নের মোকোন্দাবাদ গ্রামের বাসিন্দা।

ঘটনাটি সোমবার বিকালে কেন্দুয়া-আঠারবাড়ী সড়কে হরিনগর বাইতুল আমান জামে মসজিদ এলাকায় ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায় , নিহত আব্দুল খালেক তার মেয়ের বাড়ি যাবার উদ্দেশ্য রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় কেন্দুয়া থেকে ছেড়ে আসা একটি মাছ বোঝাই পিকআপ ভ্যান কেন্দুয়া- আঠারবাড়ি সড়কের হরিনগর বাইতুল আমান মসজিদের সামনে আসার পর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা পথচারী আব্দুল খালেককে ধাক্কায়। এসময় বদ্ধ ছিটকে অপর পাশে এবং গাড়ি মসজিদের বারান্দায় ভিতরে ঢুকে যায়। তবে মসজিদে এসময় কোনো মুসল্লি থাকায় মসজিদের কেউ আহত হননি।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয়রা পিকআপ ভ্যানের চালক দিপু মিয়াকে (১৬) আটকরে পরে পুলিশের হাতে তুলে দেন।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার স্থল থেকে গাড়ি চালক ও পিকাপ ভ্যানটি আটক করা হয়েছে। নিহত পরিবারের লোকজনের লিখিত অভিযোগের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments