Tuesday, June 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমোহনগঞ্জ উপজেলাচারবছরের সাজাপ্রাপ্ত নারী মাদক ব্যবসায়ীকে ধরলো মোহনগঞ্জ থানার পুলিশ

চারবছরের সাজাপ্রাপ্ত নারী মাদক ব্যবসায়ীকে ধরলো মোহনগঞ্জ থানার পুলিশ

বিভিন্ন সময়ে মাদক মামলার পরপরই এলাকা ছেড়ে চলে যেতেন নুরুন্নাহার। পরিবেশ অনুকুলে আসতেই আবারো এলাকায় এসে ব্যবসার কারবারি শুরু করতেন ৪০ বছর বয়সী ওই নারী। তিনি মোহনগঞ্জ পৌরশহরের উত্তর দৌলতপুরের তৌফিক মিয়ার স্ত্রী। এভাবেই চলতো তার মাদকের রমরমা ব্যবসা।

এলাকায় তিনিও চলতেন দাপটের সাথেই। অবশেষে দুটি মামলায় তার চার বছরের সাজা হয়। এরপর থেকে তিনি আবারো গা ঢাকা দেন। এলাকা ছেড়ে পালিয়ে বেড়ান। কিন্তু গ্রেপ্তারি পরোয়ানা এবার তার পিছু ছাড়েনি। নেত্রকোনার মোহনগঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে গাজীপুর থেকে মাদক মামলার সাজাপ্রাপ্ত মাদক কারবারি নুরুন্নাহারকে (৪০) গ্রেপ্তার করে নিয়ে আসেন। আজ রোববার দুপুরে আদালতে সোপর্দ করে দেন।

মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে গাজীপুর গাছা থানার একটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নুরুন্নাহার একজন কুখ্যাত মাদক কারবারি। তার নামে মাদকের সাতটি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে মাদকের ব্যাবসা করে আসছেন। এরমধ্যে ২০১৫ সাল ও ২০১৮ সালের দুটি মামলায় চার বছরের সাজা হয়েছে। এরপর সাজা মাথায় নিয়েই এলাকা ছেড়ে গাজীপুর এলাকায় গিয়ে লুকিয়ে ছিলেন। আমাদের কাছে গ্রেপ্তারি পরোয়ানা আসতেই আমরা অভিযান চালাই। পরে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

আর এ অভিযানে মোহনগঞ্জ থানার এস আই মো. নাসির উদ্দিন তালুকদারের নেতুত্বে এ এস আই এমরুল রশিদ, আইনুল হক ও দুইজন নারী পুলিশ সদস্য এ অংশ নেয়। আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে স্থানীয়দের সহায়তায় তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments