Wednesday, November 29, 2023
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলাচোরচালানের ট্রাক ধাওয়া করতে গিয়ে ১ নারী নিহত- আহত ২

চোরচালানের ট্রাক ধাওয়া করতে গিয়ে ১ নারী নিহত- আহত ২

নেত্রকোনায় চোরাকারবারি চিনির ট্রাককে মোটরসাইকেলে ধাওয়া করতে গিয়ে দুই মোটরসাইকেল অভারটেকের সময় কথিত সাংবাদিক পরিচয়দানকরী সাহারা আক্তার নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল চালকসহ দুজন। বুধবার ভোরে রাজুরবাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন ঠাকুরাকোনা দশদার এলাকার ভাড়ায় মোটরসাইকেল চালক মাইনউদ্দিন জনি (২২) ও তার বাসায় ভাড়া থাকা সাংবাদিক পরিচয়দানকারী নারী বারহাট্টা উপজেলার কাশতলা গ্রামের আব্দুল মতিনের স্ত্রী ফেরদৌসী আক্তার (৪২)। নিহত সাহারা আক্তার ঢাকার ডেমরা পশ্চিমবক্স সারুলিয়া এলাকার জাহের আলীর মেয়ে। তিনিও মোটরসাইকেল চালকের বাসায় ভাড়া থাকতেন বলে নিশ্চিত করেছে পুলিশ। দুই নারী আলোর জগৎ নামে একটি পত্রিকার সাংবাদিক পরিচয় দিতেন।

নেত্রকোনা মডেল থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক জানান, বুধবার ভোরে দুই নারী একটি ভাড়া মোটরসাইকেল যোগে ঠাকুরাকোনা দশদার এলাকায় চিনিবাহী মিনিট্রাক আটক করে। ট্রাকটি তাদেরকে বুঝিয়ে পাশ কেটে চলে আসলে তারা ওইটিকে পিছন থেকে ধাওয়া করে রাজুরবাজার পর্যন্ত পৌঁছালে অপর একটি মোটরসাইকেল তাদেরকে অবারটেক করার সময় দুর্ঘটনার শিকার হন। এসময় স্থানীয়রা তিনজনকেই হাসপাতালে নিয়ে গেলে সাহারা আক্তার নামের একজনকে মৃত ঘোষনা করেন চিকিৎসক।

অপর দুজন আহত রয়েছেন। কিন্তু অবারটেক করা মোটরসাইকলেটি জব্দ করতে পারলেও চালককে পাওয়া য্য়ানি। তবে দ্রতই তাকেও আটক করা হবে। তিনি আরও বলেন সাংবাদিক পরিচয়ের দুই নারী কয়েকদিন ছিলেন ঠাকুরাকোনার একটি ভাড়া বাসায়। সেখান থেকে দশদার জনির বাসায় গেছেন গত সপ্তাহ খানেক ধরে। তারা ওই মালিকের ভাড়া মোটরসাইকেল যোগে বিভিণ স্থানে যেতেন।

এদিকে অন্য একটি সূত্র জানায় এরা জেলার বিভিন্ন এলাকায় ভাসমান থেকে নানা চোরাকারবারি ও বিভিন্ন অপরাধের খবরাখবর দিতো পুলিশ প্রশাসনকে। এরপর আবার পুলিশ ঘটনাস্থলে গেলে ওইসব গাড়ি গুলো থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা তুলে ছাড়িয়ে দিতো।

এদিকে এহেন কান্ডে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদেরকে মানুষ ভুল বুঝে তাদেরকে হেয় প্রতিপন্ন করে দেখেছে। এমনকি অভিযোগ রয়েছে এরা কর্মরত সাংবাদিকদের পরিচয় দিয়েও অনেক জায়গা থেকে ছাড়া পেয়েছে। পরবর্তীতে ওইসব সাংবাদিকদের কানে আসলে বা যাচাই করলে ভুল প্রমাণিত হয়েছে। কিন্তু এতে মানুষ বিভ্রান্ত হওয়ায় বিভিন্ন সময়ে প্রেসক্লাবেও অভিযোগ দিয়েছেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments