Saturday, January 28, 2023
মূলপাতাঅন্যান্যচোরাই গরু জবাই করে মাংস বিক্রির সময় আটক ২

চোরাই গরু জবাই করে মাংস বিক্রির সময় আটক ২

নেত্রকোনার মোহনগঞ্জে পৌরশহরের একটি মাংস বিক্রির দোকান থেকে চোরাই গরু জবাই করে বিক্রির সময় দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২২ জুন) দুপুরে তাদরেকে আদালতে সোপর্দ করা হয়েছে।
আটকরা হলেন, ওই দোকানের কর্মচারী বারহাট্টা উপজেলার বাভনিকোনা গ্রামের ডিপজল মিয়া (২৭) ও একই উপজেলার সিংধা ইউপির ধিরেন্দ্রপুর গ্রামের আব্দুল আওয়াল (৩০)। সোমবার সন্ধ্যায় উপজেলার পৗরশহরের কাচারি রোডের আলিম মিয়ার মাংসের দোকান থেকে তাদের আটক করে বারহাট্টা থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১২ জুন বারহাট্টার বাটগাঁও গ্রামের মন্তাজ উদ্দিনের একটি লাখ টাকা দামের ষাঁড় গরু চুরি হয়। সোমবার ওই গরুটি মাংস ব্যবসায়ী আলিম মিয়ার কাছে ২০ হাজার টাকায় বিক্রি হয়।
পোগন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে আলিমের দোকানের দুই কর্মচারিকে আটক করে পুলিশ। বিষয়টি টের পেয়ে আলিম ও তার ছেলে রাজু সটকে পড়েন।

পুলিশ আরো জানায়, বারহাট্টার সিংধা ইউনিয়নের চরসিংধা গ্রামের আলিম মিয়া দীর্ঘদিন যাবৎ মোহনগঞ্জ কাচারি রোডে একটি মাংস বিক্রির দোকান দিয়ে ব্যবসা করে আসছেন। সেই সাথে তিনি ঢাকাসহ বিভিন্ন জায়গায় গরু সরবরাহ করেন। ব্যবসার আড়ালে বিভিন্ন গরু চোর চক্রের সাথে সম্পর্ক রয়েছে। চুরি হওয়া গরু নাম মাত্র দামে ক্রয় করে রাতের আধাঁরে বাড়িতেই জবাই করে সেই মাংস দোকানে বিক্রি করেন আলিম। এতে অল্প দিনেই কোটি টাকার মালিক বনে গেছেন তিনি।

বারহাট্টা থানার ওসি মিজানূর রহমান জানান, আলিমের দোকানে চুরি হওয়া গরুর মাংস বিক্রি হচ্ছে, এমন গোপন সংবাদে অভিযান চালিয়ে ওই দুজনকে হাতেনাতে আটক করা হয়। এ সময় চুরি যাওয়া ওই গরুর মাংসসহ চামড়া উদ্ধার করা হয়।

এ ঘটনায় চুরি যাওয়া গরুর মালিক মন্তাজ উদ্দিন বাদী হয়ে ছয়জনকে আসামি থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় তাদের প্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments