Tuesday, November 29, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদমদন উপজেলাজমির আইল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত

জমির আইল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত

নেত্রকোণার মদনে জমিতে আইল দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে। রবিবার(১ আগষ্ট) উপজেলার কাইটাইল ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে ।

আহতদের সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও ৯ জনের অবস্থা আশঙ্কা জনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

সংঘর্ষে গুরুতর আহত নবাব আলীসহ(৭৫) তার ৫ ছেলে হেলিম(৩২), সেলিম (২৬)ওয়ালীউল্লাহ (২৮) ডালিম (২২) আলীম (৩০) ও প্রতিপক্ষ মানিক মিয়ার ভাই মান্নান (৩৫) হান্নান (৪০) ও আলম(২৫) এর অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গোবিন্দপুর গ্রামের মৃত ফয়জুদ্দিনের ছেলে নবাব আলী ও একই গ্রামের আব্দুল হাই এর ছেলে মানিক মিয়ার গোবিন্দপুর হাওরে পাশাপাশি জমি রয়েছে। রবিবার সকালে মানিক মিয়ার ভাই মান্নান জমিতে গিয়ে আইল (সীমানা) কাটলে নবাব আলীর ছেলে ডালিম বাধা দেয়। এ সময় দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ পর্যায়ে নবাব আলীর বাড়িতে দুই গ্রুপের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: শতাব্দি পাল জানান, সংঘর্ষ আহত সবাই মারাত্মকভাবে আহত হয়েছেন এবং প্রচুর রক্তক্ষরণ হয়েছে । এদের মাঝে ৯ জনে অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। বাকী এক জনকে বাসির মিয়াকে স্বাস্থ্য কমপ্লেক্সে রাখাই চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। দু-পক্ষের ৯ জন রোগী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments