Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলাজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেইজ হ্যাক।। ডিসির সতর্ক বার্তা

জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেইজ হ্যাক।। ডিসির সতর্ক বার্তা

নেত্রকোনা জেলা প্রশাসন থেকে পরিচালিত District Administration Netrokona নামে অফিসিয়াল ফেসবুক পেইজটি হ্যাক হয়েছে। জেলা প্রশাসক আইডি থেকে পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। তিনি DC Netrokona আইডি থেকে সতর্ক বার্তা দিয়ে শুক্রবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন। পোস্টে জানা গেছে, শুক্রবার দুপুরে দুইটা থেকে তিনটার মধ্যে যে কোন সময় হ্যাক করা হয়েছে।

পেইজটির আসল নাম পরিবর্তন করে Bard Al Insight করা হয়েছে। কাজেই এই পেইজ থেকে কোন ধরনের পোস্ট করা হলে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান। তিনি আরও জানান ইতিমধ্যে পেইজটি উদ্ধারের কাজ শুরু হয়েছে এবং তদন্ত শুরু হয়েছে।

পেইজটি উদ্ধার সহ দায়ী ব্যাক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। এতে সকলের সহযোগিতা কামনা করছেন। জানা গেছে, স্মার্ট বাংলাদেশের লক্ষ্যে পেইজটিতে বিভিন্ন তথ্য দেয়া হতো।

সকল ধরনের তথ্য উপাত্ত দিয়ে জেলাবাসীর কাছে ইতিমধ্যে পেইজটি ব্যাপক জনপ্রিয়তাও অর্জন করেছিল। সেইসাথে যেকোন বিষয় নিয়ে আলোচনা এবং কমেন্ট করার মাধ্যমে সমাধানও হয়ে যেতো। অনলাইন মাধ্যমে জেলা প্রশাসনের একটি

স্থার এবং ভরসার জায়গা তৈরি হয়েছিল। সাধারণ মানুষও জেলা প্রশাসনের দৈনন্দিন সকল কাজ দেখতে এবং জানতে পারতেন। নিজেদের মতামত ব্যক্ত করতে পারতেন। এতে করে পেইজটিও এলাকার উন্নয়নের ডিজিটাল প্লাটফর্ম হয়ে উঠেছিল।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments