Monday, April 15, 2024
মূলপাতাঅন্যান্যট্রাকের চাপায় মোটরসাইকেল অরোহী নিহত আহত চালক

ট্রাকের চাপায় মোটরসাইকেল অরোহী নিহত আহত চালক

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকের চাপায় সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার আবু বকর সিদ্দিক (৩৬) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন নিহতের সহকর্মী বন্ধু চালক সুমন সাহা। রবিবার (২১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নেত্রকোনা সদর উপজেলার হোসেনপুর পারলা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা দুজনকেই উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। সুমন নামের অপরজনকে একটি পা কাটা অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেন।
নিহত আবু বকর সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া গ্রামের রুহুল আমীনের ছেলে। তিনি মদনপুর সোনালী ব্যাংক শাখায় কর্মরত ছিলেন। পরিবার নিয়ে বসবাস করতেন শহরের নাগড়া এলাকায়। আহত সুমন সাহা নেত্রকোনা শহরের মোক্তারপাড়া এলাকার গঙ্গা সাহার ছেলে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সন্ধ্যায় পারলা হোসেনপুর সন্ধ্যা মালতী চায়ের স্টলে চা খেয়ে মোটরসাইকেল যোগে নেত্রকোনা শহরে অসছিলেন সুমন এবং আবু বকর দুই সহকর্মী বন্ধু।

এসময় বিপরীত দিক থেকে একটি ট্রাক সাইড না দিয়ে ধাক্কা দিলে দুজনেই মোটর সাইকেল নিয়ে পড়ে যান।

পড়ে ট্রাকের পিছনের চাকায় চাপা খেয়ে ঘটনাস্থলেই আবু বকর মারা যান। এসময় চালক সুমন সাহার একটি পা কেটে যায়। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা দ্রুত দুজনকেই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নীপা সরকার একজনকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে নিহতের স্বজন অধ্যাপক কামরুল হাসান জানান, নিহত আবু বক্করের পিতা চট্টগ্রাম কর্মরত থাকায় লাশ হাসপাতালের হিমাগারে রাখা হবে। তিনি পৌঁছাতে ভোর হয়ে যাবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments