Wednesday, February 1, 2023
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলাট্রেনের ধাক্কায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

ট্রেনের ধাক্কায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

নেত্রকোনায় ট্রেনের ধাক্কায় আহত হয়ে প্রকাশ মন্ডল নামে এক কলেজ শিক্ষার্থী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শনিবার রাতে প্রিয়জনের মৃত্যুর খবরে শহরের চকপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে। এর আগে বিকালে নিজ বাড়ির পাশেই অদূরে চকপাড়া রেল বিজ্রের কাছে ট্রেনের ধাক্কায় পড়ে গিয়ে আহত হন প্রকাশ। পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার্ড করে। প্রকাশ নেত্রকোনা সরকারী কলেজে ¯œাতক দ্বিতীয় বর্ষের ছাত্র এবং চকপাড়া নিবাসী কাঠমিস্ত্রিী মধু মন্ডলের প্রথম স্ত্রীর তিন সন্তানের একজন।

প্রতিবেশি ও স্বজনরা জানান, মধু মন্ডল কাঠমিস্ত্রীর কাজ রে সংসার চালান। দুই স্ত্রীর মোট পাঁচ সন্তান। প্রথম স্ত্রীর দুই ছেলে এক মেয়ের মধ্যে প্রকাশ পড়াশোনা করতো।

শনিবার সকালে নিজেই রান্নাবান্না করে বাইরে যায়। বাড়ির পাশেই রেল লাইন। সেখানে হাঁটতে গেলে একটি রেলব্রিজ পার হতে হয়। বিজের পরেই রাজুরবাজার যাওয়ার পথে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী লোকাল ট্রেনের ধাক্কায় প্রকাশ ছিটকে পড়ে যায়।

এ সময় ট্রেনের ধাক্কায় মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় গুরুতর আহত হয়। মাথার একদিকের সবকিছু বেড়িয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে প্রতিবেশি সৈয়দা নাজনীন সুলতানা শোক প্রকাশ করে বলেন, প্রকাশ অনেক কষ্ট করে পড়াশোনা করছিলো। তার মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। যারাই খবর পাচ্ছে তারাই এসে এক নজর দেখতে ভীড় জমাচ্ছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments