Sunday, June 16, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদতত্ত্বাবধায়ক সরকার মরে গেছে তা আর ফিরবে না-আহমদ হোসেন

তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে তা আর ফিরবে না-আহমদ হোসেন

সোহান আহমেদ:
তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে, তা আর কোনদিন ফিরবে না, যারা নির্বাচনে বাধা দিবে তাদের জন্যই ভিসা নীতি এসেছে, বিএনপি যদি নির্বাচন বর্জন করে তাদের জন্যই ভিসা নীতি প্রযোজ্য হবে। এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন।

শুক্রবার বিকেলে নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশ কাকুনি ইউনিয়নের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি বলেন, এখন একটু লাফালাফি করছে বিএনপি। কিন্তু নির্বাচন এলে তারা অংশ গ্রহন করবে। তাই তৃনমূলে আওয়ামীলীগকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। আগামী নির্বাচনে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাই হবেন। সেই লক্ষ্যে কাজ করছেন কেন্দ্রীয় ও স্থনীয় নেতাকর্মীরা। সকলে মিলে বিএনপিকে প্রতিহত করার ঘোষনা দেন তিনি।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে নেত্রকোনার বিভিন্ন ইউনিয়নে কর্মী সমাবেশ করছে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা। এরই অংশ হিসেবে বিশকাকুনি ইউনিয়নে এক কর্মী সভার আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম মাষ্টারের সভাপতিত্বে অন্যানের মাঝে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া পারভিন মনি সহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগরে নেতৃবৃন্দ। কর্মী সভায় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড পর্যায়ের তৃনমুল নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments