Saturday, January 28, 2023
মূলপাতানেত্রকোনার সংবাদকলমাকান্দা উপজেলাধান ক্ষেতের পাশ থেকে অটো চালকের গলাকাটা মরদেহ উদ্ধার

ধান ক্ষেতের পাশ থেকে অটো চালকের গলাকাটা মরদেহ উদ্ধার

নেত্রকোনার কলমাকান্দায় ধান ক্ষেতের পাশ থেকে মজিবুর রহমান (৩২) নামে এক অটো চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন লেঙ্গুরার গৌরীপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মজিবর রহমান (৩২) পার্শ্ববর্তী দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের পূর্ব নলুয়াপাড়া গ্রামের আবদুল কাশেমের পুত্র।

পুলিশ জানায়, গৌরীপুরে স্থানীয় কয়েকজন বাসিন্দা ধান ক্ষেতের পাশে লাল রঙের শার্ট ও লুঙ্গি পরিহিত এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত অটোচালকের পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার দুর্গাপুর থেকে ভাড়ায় যাত্রী নিয়ে পাশ্ববর্তী উপজেলার কলমাকান্দার সীমান্তবর্তী লেঙ্গুরা এলাকায় যান মজিবর রহমান। দিনশেষে রাতেই বাড়ি ফেরার কথা থাকলেও গভীর রাতে বাড়ি ফেরেননি তিনি। পরিবারের সদস্যরা রাতেই দুর্গাপুর শহর সহ বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান না পেয়ে মঙ্গলবার সকালে পুনরায় খুঁজতে বের হয়। এদিকে দুপুরে মরদেহ উদ্ধারের খবর শুনে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে মরদেহটি মুজিবুর রহমানের বলে শনাক্ত করে। তবে নিখোঁজ রয়েছে ব্যাটারি চালিত অটোরিকশাটি।

প্র্থামিক ভাবে পরিবার ও পুলিশের ধারণা চেতনানাশক ওষুধ খাইয়ে মজিবর রহমানের গলা কেটে হত্যার পর অটোরিকশা নিয়ে পালিয়েছে হত্যাকারীরা।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল আহাদ খান সত্যতা নিশ্চিত করে বরেন অটোচালক মুজিবুর রহমানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments