Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যনিখোঁজের তিন দিন পর অটো চালকের লাশ উদ্ধার

নিখোঁজের তিন দিন পর অটো চালকের লাশ উদ্ধার

মঙ্গলবার সকালে অটো নিয়ে বের হওয়ার পর আজ বৃহস্পতিবার সন্ধ্যায় অটোচালক মিজানুর রহমান রিজানের (১৮) অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে নেত্রকোনার মদন থানার পুলিশ। উপজেলার খাগুরিয়া বাররি সড়কের পাশে পাট ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। মিজানুর মদন পৌরসভার ৮নং ওয়ার্ডর জাহাঙ্গীরপুর পূর্বপাড়া গ্রামের শাহ আলমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান মঙ্গলবার সকালে বাড়ি থেকে অটো রিক্সা নিয়ে বের হয়।
রাতে সে বাড়ি না ফিরলে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। পরের দিন বুধবার সকালে উপজেলার বটতলা বাজারের কাছে নেত্রকোনা-মদন সড়কের পাশে অটোরিক্সাটি উল্টে পড়ে দেখে স্থানীয়রা। কিন্তু ব্যাটারি গুলি পাওয়া যায়নি। এরপর আশপাশ সহ বিভিন্ন স্থানে খুঁজে তার সন্ধান না পেয়ে বৃহস্পতিবার সকালে মদন থানায় একটি সাধারণ ডায়েরি করেন মিজানুরের পরিবার।

পরে দুপুরের দিকে পরিবারের লোকজন পুরো বাজার এলাকায় রিজানের সন্ধান পেতে মাইকিং করে।
এরই মধ্যে সন্ধ্যায় স্থানীয় লোকজন ৯৯৯ নাম্বারে ফোন করে। পরে পুলিশ গিয়ে মিজানুরের অর্ধগলিত লাশ একটি পাট ক্ষেতে পরে থাকতে দেখে৷

পরে লোকজনের নিকট শুনে মিজানুরের বাবা শাহ আলম তাকে তার ছেলেকে শনাক্ত করে। মদন থানার তদন্ত ওসি উজ্জ্বল কান্তি সরকার বলেন আমি ঘটনাস্থলে আছি। লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে পাঠানো হবে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments