Thursday, February 22, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলানির্বাচনকে সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়ায় আব্দুল মতিনের সাপ্তাহিক কর্মী সভা

নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়ায় আব্দুল মতিনের সাপ্তাহিক কর্মী সভা

সোহান আহমেদ:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনার-৩ (কেন্দুয়া আটপাড়া) আসনে তৃণমূলকে সুসংগঠিত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মতিনের সাপ্তাহিক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতি সপ্তাহের ন্যায় সোমবার ( ১২ জুন ) সকাল থেকে দুপুর পর্যন্ত কেন্দুয়া পৌর শহরের আঠারো বাড়ি রোডস্থ নিজস্ব বাসভবনে কেন্দুয়া উপজেলার সকল ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন। এতে সভাপতিত্ব করেন কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী।

এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা সরকার দলীয় কর্মী হয়েও বিগত সময়ের নানা অবহেলা, হামলা, মামলাসহ বিভিন্ন ভাবে হয়রানীর শিকার হওয়ার বিষয়টি জোরালো ভাবে তুলে ধরেন। তাই আগামী সংসদ নির্বাচনে এ আসনে নতুন নেতৃত্বের প্রয়োজনতার কথা উল্লেখ করে এডভোকেট মোঃ আব্দুল মতিনকে দলীয় মনোনয়ন দেয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন তারা।

কয়েক ঘণ্টাব্যাপী সকলের অভাব অভিযোগ শুনার পর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আব্দুল মতিন বলেন, দীর্ঘদিন ছাত্র রাজনীতি শেষে আইনি পেশায় নিয়োজিত থেকেও তৃণমূলে দলকে সু সংঘটিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি । গত সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু মনোনয়ন না পেলেও নিজ কর্মী সমর্থকদের সাথে নিয়ে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতে সক্রিয়ভাবে কাজ করেছেন। এবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূলের ভোটারদের সাথে সার্বক্ষণিক জনসংযোগ অব্যাহত রেখেছেন। সাধারণ ভোটার ও কর্মী সমর্থকদের প্রত্যাশা দোয়া ও ভালোবাসায় আওয়ামী লীগের মনোনয়ন তিনিই পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments