Wednesday, February 1, 2023
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় বিয়ে পন্ড : অর্থদন্ড বর কনেকে

নেত্রকোনায় বিয়ে পন্ড : অর্থদন্ড বর কনেকে

করোনাকালীন সময়ে সরকারি আদেশ অমান্য করে ওয়ার্ড মেম্বারের বাড়িতে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে বিয়ের আয়োজন করায় উভয় পক্ষকে অর্থদন্ড করে বিয়ে পন্ড করে দেয় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। শুক্রবার বিকালে নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের বড় গাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় কাজির নিকাহ রেজিষ্টারটি জব্দ করা হয়েছে।ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা এ্যসিল্যান্ড মো. সেলিম মিয়া এই আদালত পরিচালনা করেন।

তিনি সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের খবরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশে ঘটনাস্থলে গিয়ে কনে ও বর পক্ষকে দুই দুই করে উভয়কে মোট চার হাজার টাকা জরিমানা করেছি। প্রত্যন্ত গ্রাম নদী পার হয়ে যেতে হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোনা সদরের রৌহা ইউনিয়নে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য বাদশা মিয়ার বাড়িতে বিয়ের আয়োজন করা হয়। একই উপজেলার পার্শ্ববর্তী চল্লিশা ইউনিয়নের শ্রীধর পুর গ্রামের গনি মিয়ার ছেলে আনিসুর রহমানের সাথে মেম্বারের মেয়ের বিয়ে হচ্ছিল। পরে খবর পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। বিয়েতে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন।

এ ব্যাপারে রৌহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন বলেন, কোন বিয়ের আয়োজন ছিলো না। ছেলে মেয়ের প্রেমের সম্পর্ক ছিলো। বাবা মা মানছিলেন না। পরে তারা কয়েকজনকে নিয়ে একসাথে হয়েছিলো। ছেলের বাড়ির লোকজন আসলে আমিও এসেছিলাম কথাবার্তা বলে মীমাংসা করে বিয়েটা পড়িয়ে দিতে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments