Thursday, June 13, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় ট্রেইনি রিক্রুট কনস্টেবলের লাইনে দাড়িয়েছেন শতাধিক তরুণ-তরুণী

নেত্রকোনায় ট্রেইনি রিক্রুট কনস্টেবলের লাইনে দাড়িয়েছেন শতাধিক তরুণ-তরুণী

নেত্রকোনায় পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের জন্য পরীক্ষায় অংশ নিয়েছেন জেলার শতাধিক তরুণ-তরুণীরা।

শতভাগ দুর্নীতিমুক্ত, আর্থিক লেনদেন বিহীন ও দালাল চক্রের দৌরাত্ম্যের কোন সুযোগ না থাকায় এবারের পরীক্ষা আগ্রহীর সংখ্যাও বেশি। চোখেমুখে আত্মবিশ্বাস আর নিজেকে প্রমাণ করার তীব্র প্রচেষ্টা।

শনিবার দিনব্যাপী জেলার পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগের প্রথম দি‌নে কাগজপত্র যাচাইকরণ ও শারীরিক মাপ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা বোর্ডের সভাপতিত্ব করেন জেলা পু‌লিশ সুপার জনাব মো আকবর আলী মুন্‌সী।

কাগজপত্র যাচাইকরণ ও শারীরিক মাপ পরীক্ষা শেষে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে ভর্তি ইচ্ছুক যোগ্য সকল প্রার্থীদেরকে যে কোন প্রকার আর্থিক লেনদেন এবং দালাল চক্রের সাথে কোন প্রকার যোগাযোগ থেকে বিরত থাকার জন্য নির্দেশনা প্রদান করেন জেলা পুলিশ সুপার।

এর আগে গত বছর নভেম্বরে বিনা টাকায় পুলিশের চাকরি পেয়েছিলেন ৪৭ জন। এবার জেলার ১৮৮০টি আবেদন জমা পড়ে পুলিশ কনস্টেবল পদে। সেখান থেকে যাচাই বাছাই শেষে ৪৫০ জন লিখিত পরীক্ষায় অংশ নেন। তাদের মধ্যে সর্বশেষ মৌখিক পরীক্ষায় অংশ নিয়েছে ১৪৯ জন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments