Friday, June 21, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদদূর্গাপুর উপজেলানেত্রকোনায় বিপুল পরিমাণ মাদকসহ এক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

নেত্রকোনায় বিপুল পরিমাণ মাদকসহ এক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

সোহান আহমেদ:
নেত্রকোনার দূর্গাপুরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল ও ইয়াবা সহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ আওতাধীন জামালপুর ক্যাম্প। বুধবার গভীর রাতে নেত্রকোনার দূর্গাপুর উপজেলার দেবতলী মধ্যম বাগান এলাকায় এক বিশেষ অভিযান পরিচালিত হয়।

এসময় অভিনব কায়দায় পাঁচারকালে ট্রাকের কেবিনের ভিতর থাকা ৪শ ৬৪ বোতল ফেন্সিডিল ও ৯শ ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় মোঃ কামরুজ্জামান সানি(১৮) নামে এক মাদক কারবারিকে। গ্রেফতারকৃত সানি দুর্গাপুর থানাধীন কানাইল গ্রামের আরজ আলীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তি ও ভিডিও বার্তা প্রেরনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

তিনি জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালিত হয়েছে। আটকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় ট্রাকে করে মাদক সরবরাহ করে আসছিলো।

উদ্ধারকৃত ফেন্সিডিল ও ইয়াবার আনুমানিক অবৈধ বাজার মূল্য ১২ বারো লাখ টাকারও বেশি। এ ব্যাপারে দূর্গাপুর থানায় মামলা দায়ের শেষে আসামিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছে র‌্যাব-১৪।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments