Tuesday, June 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনায় সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

নেত্রকোনায় সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

নেত্রকোনায় সেনাবাহিনীর পক্ষ থেকে আড়াই শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ১৯ পদাতিক ডিভিশন মোমেনশাহী স্টেশনেরব্য বস্থাপনায় নেত্রকোনার পূর্বধলায় উপজেলার খলিশাউর ইউনিয়নের খলিশাউর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ঈদুল ফিতরকে সামনে রেখে সেনাবাহিনীর নিজস্ব বরাদ্দকৃত রেশনের একটি অংশ হতদরিদ্রদের মাঝে বিতরণের লক্ষে দেশব্যাপী কার্যক্রম হাতে নেয়া হয়েছে। এ সময় তাদের হাতে প্যাকেটগুলো তুলে দেন ১৯ পদাতিক ডিভিশন ও মোমেনশাহী স্টেশনের ৭৭ ব্রিগেড কমান্ডার মোঃ হাফিজুর রহমান পিএসসি।

বিতরণ কার্যক্রম শেষে তিনি জানান, ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলায় হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, তেল, চিনি, আলু ও লবণ ভর্তি প্যাকেট প্রদান করা হয়েছে।

এ সময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন ৮ ইস্টবেঙ্গল রেজিমেন্ট এর লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ নূর-ই- আহমদ আল শাফি, এসইউপি, পিএসসি, মেজর ফারহান তাসনিম এবং ক্যাপ্টেন সাজিদ বিন রওশন। এরআগে স্থানীয় মৃত সৈনিক শাহরিয়ার অর্ণবের বাবা মোহাম্মদ ফিরোজ মিয়াকে সেনাপ্রধানের পক্ষ থেকে ১০ হাজার টাকা উপহার প্রদান করা হয়।

সম্প্রতি পূর্বধলায় শিলা বৃষ্টি ও কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত হওয়া পরিবারগুলোসহ নিন্ম আয়ের হতদরিদ্র পরিবারের মাঝেই ঈদ উপহার বিতরণ করা হয়েছে জানিয়েছেন খোলিসাউর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কমল সরকার।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments