Friday, June 21, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় ১০ দিন ব্যাপী বিসিকের উদ্যোক্তা মেলার উদ্বোধন

নেত্রকোনায় ১০ দিন ব্যাপী বিসিকের উদ্যোক্তা মেলার উদ্বোধন

জেলার কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার ও বাজারজাত করণে সহায়তা প্রদানের লক্ষ্যে নেত্রকোনায় শুরু হয়েছে বিসিক উদ্যোক্তা মেলা। জেলা প্রশাসনের সহযোগিতায় বিসিক জেলা কার্যালয়ের আয়োজনে “ক্ষুদ্র শিল্প ক্ষুদ্র নয় দিনে দিনে বড় হয়” স্লোগানে শহরের মোক্তারপাড়া পুরাতন কালেক্টরেট প্রাঙ্গণ মাঠে ১০ দিনব্যাপী এই মেলার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে মেলার উদ্বোধনী দিনে আলোচনা সভার মধ্য দিয়ে শুরু হয়। বিসিক উদ্যোক্তা মেলা বাস্তবায়ন কমিটির আহŸায়ক জেলা প্রশাসক শাহেদ পারভেজের সভাপতিত্বে বিসিক ঢাকার আঞ্চলিক কার্যালয়ের আঞ্চলিক পরিচালক (উপ সচিব) ড. মো: আলমগীর হোসেন, নেত্রকোনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত সরকার সজল, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট অঅমিরুল ইসলাম (জিপি) ও মেলা কমিটির সদস্য সচিব বিসিকের উপ ব্যবস্থাপক মো. আক্রাম হোসেনসহ অতিথিরা মেলার উদ্দ্যেশ্যে নিয়ে বক্তব্য রাখেন।
মেলায় দেয়া ৪৭ টি স্টলের মধ্যে নেত্রকোনা জেলার ২৫ জন উদ্যোক্তা রয়েছেন। বাকীরা ঢাকা ময়মনসিংহসহ বিভিন্ন এলাকা থেকে এসেছেন বলে আয়োজকরা জানান।
এদিকে মেলা শুরুর প্রথম দিনে কিছু স্টলের কাজ সম্পন্ন বাকী থাকলেও দর্শানার্থীদের পদচারণা শুরু হয়ে গেছে।

 

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments