Thursday, February 22, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলানেত্রকোনার কেন্দুয়ায় আওয়ামীলীগ থেকে বিএনপিতে যোগদান নিয়ে বিভ্রান্তি

নেত্রকোনার কেন্দুয়ায় আওয়ামীলীগ থেকে বিএনপিতে যোগদান নিয়ে বিভ্রান্তি

সোহান আহমেদ ঃ
নেত্রকোনার কেন্দুয়ায় আওয়ামীলীগ থেকে ১৫ জন নেতাকর্মী বিএনপিতে যোগদান করাকে ঘিরে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। এতে কিছুটা সমালোচনায় পড়েছেন নেত্রকোনা-৩ (আটপাড়া- কেন্দুয়া ) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রোটারিয়ান এম নাজমুল হাসান।
জানা গেছে, শনিবার বিকালে কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের গোপালপুর গ্রামের নিজ বাড়িতে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়ার আয়োজন করেন বিএনপির ব্যাবসায়ী নেতা রোটারিয়ান এম নাজমুল হাসান। এ অনুষ্ঠানে উপজেলার আশুজিয়া ইউনিয়নের ৬, ৭ ও ৮ নং ওর্য়াডের ১৫ জন আওমীলীগের সমর্থক বিএনপিতে যোগদান করেছেন বলে জানিয়েছেন রোটারিয়ান এম নাজমুল হাসান। এ সময় যোগদানকৃতদের ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়।

মূলত জেলা যুবদলের সহসভাপতি হুমায়ূন রায়হানের অনুরোধে তাদের বিএনপিতে যোগদান করানো হয়েছে। আর যারা যোগদান করেছেন তাদের কাউকেই ব্যাক্তিগত ভাবে না চিনলেও আশুজিয়া ইউনিয়নের ৭নং ওর্য়াডের নূরুই ইসলাম আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। এছাড়া অন্যরা আ.লীগের সদস্য ও সমর্থক ছিলেন বলে দাবি করেন তিনি।

তবে আশুজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল মিয়া জানান, যাদের কে বলা হয়েছে আ.লীগ থেকে বিএনপিতে যোগদান করেছেন। তারা কেউ আ.লীগের সদস্য বা সমর্থক ছিলনা। বিএনপি নিজেদের লোকদের আওমীলীগ সাজিয়ে কেন্দ্রের দৃষ্টি আকর্ষনেই আ.লীগ থেকে বিএনপিতে যোগদানে নাটক সাজানো হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments