Saturday, December 3, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদমোহনগঞ্জ উপজেলানেত্রকোনার হাওরের প্রত্যন্ত গ্রামে বৃত্তি প্রদান

নেত্রকোনার হাওরের প্রত্যন্ত গ্রামে বৃত্তি প্রদান

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার ডিঙ্গাপোতা হাওরের প্রত্যন্ত গ্রামাঞ্চলে শিক্ষার প্রসার ঘটাতে বৃত্তি প্রদান কার্যক্রম নিয়েছে গ্রামের অনিল তালুকদার স্মৃতি সংসদ। বুধবার বিকালে উপজেলার মাঘান সিয়াধার ইউনিয়নের মল্লিকপুর গ্রামে বৃত্তি প্রদান উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিবছরের ন্যায় গ্রামটির একমাত্র প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান ২২ নং গলগলি মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত বৃত্তি প্রদানে মেধার ভিত্তিতে ৫ জন শিক্ষার্থীকে নগদ অর্থ বৃত্তি দেয়া হয়।

এর আগে বৃত্তি প্রদান উপলেক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অনিল তালুকদারের পরিবারের পক্ষ থেকে রবীন্দ্র তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কৌশিক তালুকদার, স্থানীয় নব নির্বাচিত ইউপি সদস্য বিপ্লব মল্লিক, এলাকার সুশীল সমাজের নেতৃত্ব অমল বিশ্বাস, নারাইজ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এবং অনিল তালুকদারের সন্তানদের মধ্যে অনুপ তালুকদার, কমিউনিস্ট নেত্রী জলি তালুকদার, সাবেক ছাত্র ইউনিয়ন নেত্রী কাকলি তালুকদার ও শিক্ষক মাখন মহানায়কসহ অন্যরা। পরে শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments