Saturday, December 3, 2022
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় আন্তর্জাতিক নারী দিবসের প্রস্তুতি সভা

নেত্রকোনায় আন্তর্জাতিক নারী দিবসের প্রস্তুতি সভা

“শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে নেত্রকোনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) কক্ষে এই সভার আয়োজন করে মহিলা বিষয়ক অধিদপ্তরের নেত্রকোনা কার্যালয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে নারী জনপ্রতিনিধি, বিভিন্ন নারী সংগঠন ও জিও এনজিও প্রতিনিধি সহ রাজনৈতিক সামাজিক নারী নেতৃবৃন্দ অংশ নেন।

মহিলা বিষয়ক অধিদপ্তরের নেত্রকোনা কার্যালয়ের উপ পরিচালক নাজনীন সুলতানার পরিচালনায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, সাংবাদিক ও জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদক আলপনা বেগম, মহিলা সংস্থার চেয়ারম্যান সৈয়দা শামছুন্নাহার বিউটি, মহিলা পরিষদের প্রতিনিধি মঞ্জু সরকার, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রহিমা খাতুন, নুরজাহান বেগম, নারী প্রগতি সংঘের ব্যাবস্থাপক মৃণাল কান্তি চক্রবর্তী ও ব্র‍্যাকের প্রবাল সাহা প্রমুখ।

সভায় তৃণমূল থেকে নারীদের অংশ গ্রহণকে স্বতঃস্ফূর্ত করতে বিভিন্ন পর্যায়ের ছড়িয়ে ছিটিয়ে থাকা নারীদেরকে অন্তর্ভুক্ত করার আহবান জানান।

পাশাপাশি দিবসটির তাৎপর্য তুলে ধরার মধ্য দিয়ে এলাকা থেকে এলাকায় ছড়িয়ে দিতে হবে।
সেই সাথে নানা প্রতিকূল পরিবেশে সমাজে এগিয়ে চলা নারীদেরকে পুরস্কৃত করার মধ্য দিয়ে দিবসটি গুরুত্ব জানান দেয়ার তাগিদ রাখেন তারা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments