Saturday, January 28, 2023
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় জমি নিয়ে বিরোধে একজন নিহত

নেত্রকোনায় জমি নিয়ে বিরোধে একজন নিহত

জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে নেত্রকোনায় মতি মিয়া (৪০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার মৌগাতি ইউনিয়নের সাতপাটি গ্রামে বাড়ির অদূরে সড়কের পাশে বিলে এ ঘটনা ঘটে। আহত মতি মিয়াকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মতি জন্মের কয়েক মাস আগেই বাবা কুমেদ আলী মারা যান। মা হামিদা খাতুন পেটে সন্তান নিয়ে বিধবা হন। পরে সাত আট বছর বয়স হলে ছেলের তিনি সুরুজ আলীর সাথে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন।এদিকে মতি মিয়া বড় হলে পৈত্রিক ভিটায় চলে আসেন এবং বসবাস করেন। এরপর তিনি মালয়েশিয়া প্রবাসী জীবন কাটিয়েছেন দীর্ঘদিন। কিন্তু বাবার আপন ভাই উসমান ফকিরের কাছে জমি পাওয়ায় সেটির জন্য বিরোধ শুরু হয়।

গত দুই বছর ধরে দেশে এসে করোনার জন্য আর ফিরে যেতে পারেনি। শনিবার সন্ধ্যায় মতি মিয়া বাজার থেকে বাড়ি আসার পথে চাচা ও চাচাতো ভাইরা একা পেয়ে মারধর করে। এসময় মতি মিয়ার ডাক চিৎকারে স্বজনরা এগিয়ে এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য হিমাগারে রাখে। রবিবার সকালে লাশের ময়নাতদন্ত করা হবে।

এদিকে নিহত মতি মিয়ার শোকে মা ও স্ত্রী বারবার মূর্ছা যাচ্ছেন। ভাইরাও চাচ্ছেন সঠিক বিচার। নেত্রকোনা মডেল থানার এস আই আশরাফুজ্জান জানান, পুলিশ ঘটনাস্থলে পুলিশ রয়েছে। সুরতহাল রিপোর্ট হয়েছে। কাল ময়নাতদন্তের পর লাশ হস্তান্তর করা হবে। এ বিষয়ে যথাযথ আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments