Thursday, October 6, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়ে শোক পালন

নেত্রকোনায় জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়ে শোক পালন

জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি পালন করা হয়েছে নেত্রকোনাবাসী। সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত চেতনার বাতিঘর নামে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়। জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন এবং জেলা পাবলিক হল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

চেতনার বাতিঘরে প্রথমেই জাতির জনকের জেলা প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খসরু। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

একে একে শ্রদ্ধা জানান জেলা পুলিশ সুপার কার্যালয়ের পক্ষে পুলিশ সুপার মো আকবর আলী মুনসী, পৌর সভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মো নজরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধাদের নিয়ে সাবেক কমান্ডার নুরুল আমিন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন।

এছাড়াও জেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। শ্রদ্ধা জানায় জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস আদালত ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

এছাড়াও শহরের তেরি বাজার সেক্টরস কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ নেত্রকোনা জেলা কমিটি উদ্যোগে নিজস্ব কার্যালয়ে যুদ্ধকালীন উইং কমান্ডার সাবেক জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শামছুজ্জোহা মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডসহ সকলকে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এদিকে মোক্তারপাড়া পাবলিক হল মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। বক্তব্য রাখেন, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খসরু, মুক্তিযোদ্ধা সাবেক জেলা কমান্ডার নুরুল আমিন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মো নজরুল ইসলাম খানসহ অন্যরা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments