Monday, February 6, 2023
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় ট্রাফিক সপ্তাহ উপলক্ষে সতর্ক

নেত্রকোনায় ট্রাফিক সপ্তাহ উপলক্ষে সতর্ক

নেত্রকোনায় ট্রাফিক সপ্তাহ পালন উপলক্ষে প্রথম দিনে পথচারীদের সচেতন করে সর্তক করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টা থেকে ট্রাফিক সপ্তাহের উদ্বোধনীর মধ্য দিয়ে দিসটি শুরু হয়। সপ্তাহের উদ্বোধন করেন পুলিশ সুপার মো ফয়েজ আহমেদ। এরপর টিআই মৃদুল রঞ্জন দাশের নের্তৃত্বে মোহাম্মদ হাসান আলী ও মুহাম্মদ জহিরুল ইসলাম সোহাগ শহরের মোক্তারপাড়া মগড়া নদীর ব্রিজ থেকে সতর্ক কর্মসূচি শুরু করে।

এদিকে শহরের রাজুর বাজার বাস টার্মিনাল এলাকায় ট্রাফিক সম্পাহ উপলক্ষে নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদের নের্তৃত্বে জনসচেতনতা কার্যক্রম শুরু করে।

পরে পারলা আন্তঃজেলা বাসটার্মিনাল, মদন, কেন্দুয়া আন্তঃউপজেলা বাস টার্মিনাল সহ শহরের প্রতিটি মোড়ে মোড়ে ট্রাফিক পুলিশ হেলমেট বিহীন মোটরসাইকেল আটকে সতর্ক করেন। তারা জানান, মঙ্গলবার থেকে হেলমেট ও লাইসেন্সবিহীন কোন চালক বা গাড়ি চলতে দেয়া হবে না। সরাসরি মামলা দেয়া হবে। এসময় যারা হেলমেট পরিহিত ছাড়া তাদেরকে হেলমেট পড়াতেও বাধ্য করা হয়। পাশাপাশি দুজনের অতিরিক্ত মোটরসাইকেল যাত্রী চলাচল নিষেধ করা হয়।

এতে পথচারী ও চলাচলকারীদের কেউ কেউ বিরক্ত হলেও সড়কে ট্রাফিক আইন বাস্তবাায়ন হলে এবং আইন মেনে চললে দুর্ঘটনা রোধ হবে বলেও মনে করেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments