Sunday, November 27, 2022
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় ডিজিটাল রেকর্ডরুম উদ্বোধন ও প্রেসব্রিফ

নেত্রকোনায় ডিজিটাল রেকর্ডরুম উদ্বোধন ও প্রেসব্রিফ

নিজেস্ব প্রতিবেদক...

“ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল ” এই শ্লোগানে দেশের ২১ টি জেলায় ডিজিটাল রেকর্ডরুম উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে নেত্রকোনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বুধবার বেলা ১২ টায় উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ডিজিটাল রেকর্ড রুমের শুভ উদ্বোধন ঘোষণা করেন ভূমি মন্ত্রণালয়ের মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

এসময় ভার্চুয়াল পদ্ধতিতে ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারীর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এসময় নেত্রকোনায় অনুষ্ঠানে সরাসরি উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী, এডিসি (সার্বিক) আব্দুলাহ আল মাহমুদ, এডিসি (রাজস্ব) দেওয়ান তাজুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তফসির উদ্দিন খান সহ সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। এছাড়াও সকল সরকারি ভূমি কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসক কাজি আবদুর রহমান এক প্রেসব্রিফিংয়ের আয়োজন করেন। সেখানে তিনি জানান, জেলায় ইতিমধ্যেই (সিএস, এসএ, আরএস এবং বিআরএস) মোট ৮ লাখ ৩৯ হাজার ২শ ১৭ টি খতিয়ানের মধ্যে ৮ লাখ ২৯ হাজার ৮৩২ টি খতিয়ান অর্ন্তভুক্ত করা হয়েছে। পর্যায়ক্রমে সবগুলো হবে।

তিনি আরো বলেন মানুষের হয়রানী কমাতে এবং দৌড়গোরায় এ সেবা পৌঁছাতে হলে ভূমি জরিপ থেকে শুরু করে রেসিট্রি ব্যবস্থাও জেলা প্রশাসনের আওতায় নিয়ে আসলে সঠিকভাবে মানুষ সেবা পাবে। নাম ভুলের জন্য মামলা বা কোন হয়রানী পোহাতে হবে না।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments