Thursday, October 5, 2023
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় ডিবি ও মডেল থানার ওসি রদবদল

নেত্রকোনায় ডিবি ও মডেল থানার ওসি রদবদল

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলামকে গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) পদে এবং ডিবির ওসি খন্দকার শাকের আহমেদকে মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) পদে রদবদল করা হয়েছে। মঙ্গলবার রাতে তারা নিজ নিজ কর্মস্থলে যোগদান করেছেন।

এর আগে মো. তাজুল ইসলাম নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে দুই বছর দুই মাস দায়িত্ব পালন করেন। তিনি বলেন, আমি মডেল থানার অফিসার ইনচার্জ থাকাকালীন সময়ে থানায় সেবা নিতে আসা জনগনের দুর্ভোগ ও হয়রানী লাঘবে অত্যাধুনিক ডিজিটাল কিউ মেশিন স্থাপন করা সহ সদর থানার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়নে সচেষ্ট ছিলাম।
নতুন কর্মস্থলে যোগদান করার পর ডিবি’র ওসি হিসেবেও বর্তমান সরকারের মাদক সন্ত্রাস জঙ্গীবাদ নির্মূলে সততা নিষ্টা ও আন্তরিকতার সহিত কাজ করার দীপ্ত অঙ্গীকার ব্যাক্ত করেন।

পরে তিনি পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিক সমাজসহ সকল শেণি পেশার লোকজনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
এদিকে মডেল থানায় যোগদানকৃত ও সাবেক ডিবির ওসি খন্দকার শাকের আহমেদ জানান তিনি প্রায় ৮ মাস দ্বায়িত্ব পালন করেছেন। দ্বায়িত্ব পালনকালে তিনি নিষ্টার সাথে বিভিন্ন অপরাধে ১৩০ জন আসামী ধরেছেন। পাশপাশি মোট ৮১ টি মামলা হয়েছে।

এছাড়াও ১৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ২৮ কেজি ৬০০ গ্রাম গাঁজা, ৫০ বোতল ফেনসিডিল, ৮৬.৫ লিটার মদ, গরু, মোবাইল, ২ টি তক্ষকসহ ভাতীয় ৪১ হাজার রুপী ও বাংলাদেশী নগদ ৩,৫৮,৮০৪ টাকা উদ্ধার করেছি। নতুন কর্মস্থলেও এভাবেই সকলের সহযোগিতায় মাদক জুয়াসহ বিভিন্ন অপকর্ম নির্মূলে নিরলস কাজ করে যাবো।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments