Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় নতুন করে ১৮ জন শনাক্তে একই পরিবারের ৮ জন

নেত্রকোনায় নতুন করে ১৮ জন শনাক্তে একই পরিবারের ৮ জন

নেত্রকোনায় গত ২৪ ঘন্টায় একই পরিবারের ৮জনসহ মোট ১৮ জন শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে পুরুষ ১৩ জন ও নারী রয়েছেন ৫ জন।

জেলার সীমান্ত উপজেলা দুর্গ্পাুর বড়ইউন্দ গ্রামে মোট নয়জন, মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের একজন, আটপাড়া উপজেলায় দুইজন, বারহাট্টা উপজেলায় দুইজন, জেলা সদরে চারজন শনাক্ত হয়েছেন।
গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ ল্যাবে ১৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। প্রাপ্ত রিপোর্টে কোন শনাক্ত নেই। তবে জেলায় র‌্যাপিঢ টেষ্টে ৩৬ জনের মধ্যে এই ১৮ জন শনাক্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে আরো জানা গেছে, জেলা থেকে প্রেরিত নমুনার সংখ্যা- ৬৫+১০= ৭৫ টি। তার মধ্যে (ময়মনসিংহ মেডিকেল কলেজে স্যাম্পল দিয়েছেন-১০ জন)। এ পর্যন্ত পরীক্ষাগারে মোট নমুনার সংখ্যা ১৭৮১৪ টি। রিপোর্ট পাওয়া গেছে ১৭৪৬৮ টির। জেলায় এ পর্যন্ত মোট শনাক্ত ১৩০২ জন। (৭.৪৫%)।
এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১১০৯ জন। (৮৫.১৮%)। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২৫ জনের। ( ১.৯২%)। এছড়াও নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি রয়েছে দুজন।

এদিকে সীমান্ত উপজেলাগুলোতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসক কাজি মো আবদুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় প্রশাসন৷

এতে উল্লেখ করা হয় কলমাকান্দা উপজেলার রংছাতি, খারনৈ ও লেঙ্গুরা ইউনিয়নের সীমান্ত বাজারগুলোতে আগামী ৩০ জুন পর্যন্ত বিধি নিষেধ আরোপ করা হয়েছে। সকাল থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত কাঁচা বাজার খোলা থাকবে। এছাড়া ঔষধের দোকান ছাড়া অন্যান্য সকল কিছু বন্ধ রাখতে নির্দেশনা প্রদান করা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments