Wednesday, April 17, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় মোহনগঞ্জ পৌর নিবার্চনের নারী মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

নেত্রকোনায় মোহনগঞ্জ পৌর নিবার্চনের নারী মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

আগামী ১৬ জানুয়ারী নেত্রকোনার মোহনগঞ্জ পৌর নিবার্চনে সরকার দলের নৌকা প্রাতীকের প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র (আওয়ামীলীগের বিদ্রোহী) প্রার্থী তাহমিনা পারভিন বীথি।

প্রচারণায় বাধা সৃষ্টি ও তার কর্মী সর্মথকদের মারধর ও হামলা করার অভিযোগ এনে শনিবার সন্ধ্যায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবের হল রুমে এ সংবাদ সম্মেলন করেছেন তিনি।

স্বতন্ত্র প্রার্থী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক উপজেলা আওয়ামীলীগের জনপ্রিয় আজীবন সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম আবদুল কুদ্দুস আজাদের মেয়ে তাহমিনা পারভিন সংবাদ সম্মেলন করে এসকল অভিযোগ করেন।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন, স্থানীয় প্রশাসনের নির্বাহী কর্মকর্তা সহ জেলা প্রশাসকের প্রত্যাহার দাবী করেন। সেইসাথে সুষ্ট নিবার্চনের জন্য কেন্দ্রে নিবার্চন কমিশনের কর্মকর্তা নিয়োগ করার দাবী জানান।

এছাড়াও তিনি লিখিত বক্তব্যে চারটি সুনির্দিষ্ট প্রস্তাব উল্লেখ করেন, নেত্রকোনার জেলা প্রশাসক ও মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্বাচনের আগেই প্রত্যাহার।

নির্বাচন কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণকে দ্বায়িত্ব দেওয়ার পরিবর্তে নির্বাচন কমিশনের নিরপেক্ষ কর্মকর্তা নিয়োগ দিতে হবে। পুলিশ প্রশাসনসহ সকল স্তরের সরকারি কর্মকর্তা ও কর্মচারীগণকে নিরপেক্ষভাবে দ্বায়িত্ব পালনের নিশ্চয়তা বিধান নিশ্চিত করতে হবে। সরকারি মাঠ কর্মকর্তাদের সমন্বয়ে যে কোন মূল্যে লতিফুর রহমান রতনকে নির্বাচিত করার নীল নক্সা অকার্যকর করে একটি ফ্রি ফেয়ার ট্রান্সপারেন্ট নির্বাচন নিশ্চিত করতে হবে। এই লক্ষ্যে নির্বাচন কমিশনসহ তিনি সকলের সক্রিয় ভূমিকা পালনের জন্য আকুল আবেদন জানান।

 

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments