Wednesday, February 1, 2023
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি

নেত্রকোনায় রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও হয়রানি কারীদের গ্রেফতারের দাবিতে নেত্রকোনায় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার বেলা বারোটায় জেলা প্রেসক্লাব ও সাংবাদিক সমাজের উদ্যোগে পৌর শহরের প্রেসক্লাব মোড়ে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এতে সাংবাদিক ছাড়াও শিক্ষক, সাংস্কৃতিককর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সাংবাদিক হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক এম মোখলেছুর রহমান খান, সাংবাদিক আলপনা বেগম, স্থানীয় পত্রিকার সম্পাদক মাহফুজ স্বপন, সাবেক প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, মাহবুবুল কিবরিয়া চৌধুরী, এ কে এম আব্দুল্লাহ, যমুনা টিভির কামাল হোসাইন, জনকন্ঠের সঞ্জয় সরকার, প্রথম আলোর পল্লব চক্রবর্তীসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীবৃন্দ।

এসময় বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তিসহ হেনস্থা ও হয়রানি কারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় আগামী দিনে আরো কঠোর কর্মসূচি নেয়ার হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments