Thursday, May 16, 2024

নেত্রকোনায় শনাক্ত ৯১ মৃত্যু ৪

গত চব্বিশ ঘন্টায় নেত্রকোনা জেলায় ৯১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন মৃত্যু ৪। এ নিয়ে মৃতের সংখ্যা ১০৭ জনে দাঁড়িয়েছে। শনাক্তদের মধ্যে ৬০ জন পুরুষ ৩১ জন নারী।

সিভিল সার্জন সূত্রে জানা যায়, ময়মনসিংহ ল্যাবে ২১৭ টি নমুনা পরীক্ষায় ৬৭ জন শনাক্ত। জেলায় Gene-Xpert Covid-19 Test টেষ্ট করা হয়েছে ৫ জনের। তার মধ্যে শনাক্ত ২ জন। জেলায় COVID-19 Rapid Antigen Test টেষ্ট করা হয়েছে ৬২ জনের। তার মধ্যে শনাক্ত ২২ জন।

জেলায় শনাক্তের শতকরা হার দেখানো হয়েছে ৩২.১৬। শনাক্তদের মধ্যে নেত্রকোনা সদর উপজেলায় ৫৭ জন। তার মধ্যে সাতপাই ১২, নাগড়া ৪, জয়নগর ৫, ইসলামপুর ৩, পল্লী বিদ্যুৎ ২, আনন্দবাজার ২, চল্লিশা ২, কুরপাড় ২, মদনপুর ২, বাংলা, বিশিউড়া, চকপাড়া ২, ফরিদপুর, কান্দুলিয়া, বরুনা, সাতবেরীকান্দা, পঞ্চাননপুর, মসজিদ কোয়ার্টার, কালীবাড়ীরোড, মোক্তারপাড়া, কালিয়াকোনা, পারলা, কুমড়ী, নেওয়াজনগর, দুগিয়া, লক্ষীগঞ্জ, পুলিশলাইন, বড়বাজার, গজিনপুর, কাটলী ও সদরে একজন করে। এছাড়া পুর্বধলা উপজেলায় ৯ জন, আটপাড়া ৯ জন, মদনে ৩ জন, কেন্দুয়ায় ২ জন, দুর্গাপুরে ৩ জন, কলমাকান্দায় ৩ জন, বারহাট্টায় ৩ জন ও মোহনগঞ্জে ২ জন। এ পর্যন্ত পরীক্ষাগারে মোট নমুনার পাঠানো হয়েছে ২৮২৬৭ টি। এ পর্যন্ত ২৮১৫৫ টির রির্পোট পাওয়া গেছে। জেলায় শনাক্ত সর্বমোট ৪২৭৬ জন।

এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৩০১ জন। শতকরা হার ৫৩.৮১। এছাড়াও মৃতদের মধ্যে বারহাট্টা উপজেলায় ৬০ বছর বয়সী নারী, আটপাড়া উপজেলায় ৭৫ বছর বয়সী পুরুষ, মদন উপজেলায় ৬৭ বছর বয়সী নারী, কেন্দুয়া উপজেলায় ৬৫ বছর বয়সী পুরুষ। তারা প্রত্যকেই কোভিড আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুত্যুবরন করেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments