Saturday, December 3, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদমদন উপজেলানেত্রকোনায় সংঘর্ষে ১ ব্যাক্তি মৃত্যুর ঘটনায় ৯০ জন আসামী

নেত্রকোনায় সংঘর্ষে ১ ব্যাক্তি মৃত্যুর ঘটনায় ৯০ জন আসামী

নেত্রকোনার মদন উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত হয়ে কালাচাঁন নামে এক ব্যাক্তি মৃত্যুর ঘটনায় আসামী হয়েছে ৯০ জন। নিহতের ছেলে ইউপি সদস্য মানিক মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার মামলার পর পরই শফিকুল ইসলাম নামের মামলায় এজাহার নামীয় একজনকে আটক করেছে পুলিশ। পরে বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান, মদন থানার ওসি মো. মাসুদুজ্জামান। তিনি আরো জানান, ৭০ জনের নাম উল্লেখ করে আরো ১৫/২০ জনকে অজ্ঞাত রেখে মামলাটি দায়ের করেছেন নিহতের ছেলে। ওসি আরো জানান বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।নিহত কালাচাঁন মিয়া (৬৫) মদন উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ পাড়া গ্রামের বাসিন্দা। জানা গেছে, গত মঙ্গলবার আইন বিলের ১ একর ৪৫ শতাংশ জমিতে বোরো জমি দখল কে কেন্দ্র করে উপজেলার মদন ইউনিয়নের মদন (দক্ষিণ পাড়া) গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান রহিছ মিয়া ও একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলামের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

সংঘর্ষে দুই গুরুপের নারী-পুরুষ অন্তত ২৫ জন আহত হয় । এতে কালাচান মিয়াসহ ৭ জনের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য নেয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল। বাকী ১৮ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেওয়া হয়।

ওইদিন রাতেই ময়মনসিংহে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাজুল ইসলাম গুরুপের বৃদ্ধ কালাচান মিয়ার। এ ঘটনার পর থেকেই উপজেলা জুড়ে তুমুল উত্তেজনা বিরাজ করে দুই গুরুপের মধ্যে । এরপর ঘটে বাড়ি ভাঙচুর ও লুটপাটের মতো ঘটনাও ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments