Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় সরকারী কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন

নেত্রকোনায় সরকারী কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে নেত্রকোনায় প্রথমদিনের মতো সোমবার আধাবেলা কর্মবিরতি পালন করেছে অধিদপ্তরাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদ।
৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনা জেলা প্রশাসকের কার্যালয়ের তৃতীয় তলায় বারান্দায় কর্মবিরতি পালন করে ডিডিএম নেত্রকোনা পরিবার।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. রুহুল আমীন জানান, আগামী বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল আটটা থেকে বেলা ১২ টা পর্যন্ত এই কর্ম বিরতি চলবে। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা পরবর্তী অবস্থান নেব।

তিনি আরও জানান, দাবীসমূহ হচ্ছে- দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের

কর্মচারীদের পদনাম পরিবর্তন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূন্যপদ পদোন্নতি / চলতি/ দায়িত্ব নিয়োগের মাধ্যমে পূরণ করা। এসকল ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয়ভাবে রবিবার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

কর্মবিরতিতে সকল কর্মকর্তা কর্মচারী বসে দাঁড়িয়ে গল্প করে সময় কাটান। বেলা ১২ টা বাজলে তারা কাজে যোগ দেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments