Sunday, November 27, 2022
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় সর্বাত্মক লকডাউনে দোকান কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ

নেত্রকোনায় সর্বাত্মক লকডাউনে দোকান কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ

নেত্রকোনায় দ্বিতীয় দফায় সর্বাত্মক লকডাউনে কর্মহীন মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) বেলা ১১ টায় নেত্রকোনা আধুনিক স্টেডিয়াম মাঠে স্বাস্থ্যবিধি মেনে জেলার ৩৫০ জন দোকান কর্মচারীদের মাঝে এ সকল ত্রাণ সয়হায়তা বিতরণ করে স্থানীয় প্রশাসন। এতে সাত কেজি চাল, ডাল, আলু, তেলসহ নিত্য প্রয়োজনীয় এক সপ্তাহের খাদ্য প্রদান করা হয়।

নেত্রকোনা জেলা প্রশাসেনর আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

এসময় জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী, সিভিল সার্জন মো. সেলিম মিয়া, স্থানীয় সরকারের উপ পরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ, পৌর কাউন্সিলর এস এম মহসীন আলম, শাকিল ঢালী, চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল ওয়াহেদ, সম্পাদক এইচ আর খান পাঠান সাকী, রেড ক্রিসেন্ট সোসাইটির সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ত্রাণ বিতরণকালে রবিবার (২৫ এপ্রিল) থেকে সীমিত পরিসরে দোকান পাট খোলা হলেও সকলকে নিয়ম মেনে ব্যবসা পরিচালনার জন্য অনুরোধ করেন জেলা প্রশাসক।

উদ্বোধনকালে প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু বলেন, প্রধানমন্ত্রী সাংবাদিক সম্মেলনে বলেছিলেন উনি যতক্ষণ প্রধানমন্ত্রী থাকবেন কোন মানুষ না খেয়ে থাকবে না। সে কারণে গত বছর ৫০ লক্ষ পরিবারকে আড়াই হাজার করে টাকা অনলাইনে সাহায্য দেয়া হয়েছে। এবারো দেয়া হচ্ছে ৩৫ লক্ষ পরিবারকে আড়াই হাজার করে। এর বাইরেও ৫০০ টাকা করে প্রতিটি ইউনিয়নের ৫০০ জন মানুষকে ভিজিএফ ভিজিডির বাইরে দেয়া হচ্ছে সহায়তা। প্রয়োজনে সরকার আরো দেবে।

তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন। তিনি আরো বলেন অপারক হয়ে লকডাউন দেয়া হয়েছে। সারা বিশ্বে এই মহামারী প্রকট আকার ধারণ করেছে। এর থেকে সবাইকে নিরপাদ রাখতেই এই লক ডাউন। এটি মেনে চলুন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments