Sunday, November 27, 2022
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় হেলিকপ্টার নিয়ে জনমনে কৌতুহল

নেত্রকোনায় হেলিকপ্টার নিয়ে জনমনে কৌতুহল

নিজেস্ব প্রতিবেদক…

নেত্রকোনার বারহাট্টায় হেলিকপ্টার আসাকে কেন্দ্র করে জনমনে কৌতুহল সৃষ্টি হয়েছে। ঘটনাটি বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়নের সাহতা গ্রামের।

ওই গ্রামের আবুল মনসুর খান রতন মিয়ার বড় ছেলে মেহেদী হাসান খান রনির বৌভাত অনুষ্ঠান ছিলো গত শুক্রবারে। অনুষ্ঠানে যোগ দিতে রনির শ্বশুর ঢাকার বেইলী রোডের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর কবির  আসেন হেলিকপ্টার নিয়ে।

এর আগে আলমগীর কবিরের বড় মেয়ে জান্নাতুল ফেরদৌস আলিফার সাথে মেহেদী হাসান খান রনির পারিবারিক ভাবে বিয়ে সম্পন্ন হয়। কিন্তু এলাকায় হেলিকপ্টার আসা নিয়ে জেলার বিভিন্ন স্থানে কৌতুহলের সৃষ্টি হয়েছে। কোন কোন মানুষ বলছে ছেলের স্বপ্ন পূরন করেছে বাবা। ছেলে ছোটবেলায় আবদার করেছিলো হেলিকপ্টারে করে বিয়ে করবে তাই তার বাবা নাকি ৩ লাখ টাকায় ভাড়া করে হেলিকপ্টারে চড়িয়েছেন ছেলক।

এ বিষয়ে বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান জানান, কনের বাবা মা ঢাকা থেকে বৌভাত অনুষ্ঠানে এসেছিলেন। তারা দুই ঘন্টার মতো থেকে চলে গেছেন। বর কনের বিয়ে আগেই হয়েছে।

আবার স্থানীয় ইউপি চেয়ারম্যান পল্টন চন্দ্র সরকারও জানালেন কনের বাবা মা হেলিকপ্টারে করে এসেছিলো বিয়ে খেয়ে বর কনেকে নিয়ে গেছেন সাথে। তিনি জানান ব্যাবসায়ী মানুষ হেলিকপ্টারে আসতেই পারেন।তাছাড়া নেত্রকোনার সড়ক যোগাযোগ অনেক সময় লাগে সেটিও কভার হয়েছে। এ নিয়ে বিভ্রান্তির কিছু নেই।

উল্লেখ্য বর কনে দু’জনই প্রকৌশলী। বর সাইপ্রাস প্রবাসী।
তবে এ ব্যাপারে বর এবং বরের বাবা কারো সাথে কথা বলা সম্ভব হয়নি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments