Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলায় ট্রাক সিএনজি'র মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৩

পূর্বধলায় ট্রাক সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৩

মোস্তাক আহমেদ খান,পূর্বধলা থেকে

নেত্রকোনার পূর্বধলায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে দুর্গাপুরগামী সিএনজি’র সাথে ময়মনসিংহগামী বালুবাহী ট্রাকের ( ঢাকা মেট্রো ট ২২-৮৩৬৭) মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহতের খবর পাওয়া গেছে।

নিহতরা হলেন, নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পাবিয়াখালী গ্রামের আব্দুল আজিজের ছেলে মো. রাব্বী হোসেন (১৮) ও ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ত্রিিিি পৌর সভার ৫ নং ওয়ার্ডের আলীম উদ্দিনের স্ত্রী জোৎস্না বেগম (৬৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর দেড়টার দিকে নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে ময়মনসিংহ থেকে সিএনজি চালিত একটি অটোরিক্সা ৫ যাত্রী নিয়ে দুর্গাপুর যাচ্ছিল। এসময় উপজেলার বামনখালী এলাকায় বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী বালুবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই জোৎস্না বেগম (৬৫) মারা যান ও ৪জন গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে মো. রাব্বী হোসেন (১৮) মারা যান।

অপর ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আহতরা হলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইছাপুরা গ্রামের মোজাফফর আলীর ছেলে শরাফত আলী (৩২), নিজাম উদ্দিনের ছেলে পারভেজ ব্যাপারী (৩২) ও সিরাজগঞ্জ সদর উপজেলা গুনেরগাতি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে হাসান (২৮)।
পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সাটি আটক করা হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেছে। লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments