Homeঅন্যান্যপূর্বধলায় ৪দিনে শিশুসহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

পূর্বধলায় ৪দিনে শিশুসহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

মো: আল মুনসুর, পূর্বধলা:
নেত্রকোনার পূর্বধলা উপজেলায় গত ৪দিনে পৃথক দুর্ঘটনায় ৪জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার পানিতে ডুবে জিসান নামের ২বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার বিশকাকুনী ইউনিয়নের যাত্রাবাড়ী গ্রামের এমাদাদুল হকের একমাত্র পুত্র। জিসান বাড়ীর পাশে খেলা করার সময় পানিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে পূর্বধলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

এর আগে গত ২০জুলাই উপজেলার ধলামূলগাও ইউনিয়নের আবাসন প্রকল্পের পাশের একটি খাল থেকে চান্দের মা (১১০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। সে নেত্রকোনা সদর থানার মৌগাতী ইউনিয়নের জঙ্গল ফচিকা গ্রামের ফজর আলীর স্ত্রী। একই দিনে উপজেলা সদরের জামতলা এলাকায় মোবাইলের গেইম খেলার টাকা না পেয়ে আদিত্য সাহা নিলয় (১৮) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে।

সে উপজেলা সদরের জামতলার সুজিত সাহার একমাত্র পুত্র। নিলয় নেত্রকোনা সরকারি কলেজে এইচএসসিতে অধ্যয়ন করছিল। নিলয়ের মা জানায়, গত সোমবার দিনগত রাতে নিলয় মোবাইলের গেম খেলার উদ্দেশ্য এমবি ক্রয়ের জন্য ৬শত টাকা চায়। এতে তার মা দিতে রাজী হয়নি। পরে মঙ্গলবার সকালে আবার টাকার বায়না ধরলে তার মা রেগে গিয়ে ধমকী দেন। পরে টাকা না পেয়ে মায়ের সাথে অভিমান করে মায়ের ওড়না দিয়েই নিজের শয়নকক্ষের ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে।

গত বুধবার নিজ ঘরের সিলিং ফ্যান লাগানোর সময় বিদ্যুৎ পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় উপজেলার সদর ইউনিয়নের বারধার গ্রামের মৃত উসমান গনির ছেলে আনিসুল হক (৪০)। পরে তাকে দ্রুত পূর্বধলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ