Saturday, June 15, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলা উপজেলাপূর্বধলায় ক্লিনিকে চিকিৎসা নিতে এসেই করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

পূর্বধলায় ক্লিনিকে চিকিৎসা নিতে এসেই করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

মো. আল মুনসুর, পূর্বধলা:
নেত্রকোনার পূর্বধলায় ডায়গনস্টিক সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে ফজল খাঁ (৭০) নামে একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) বিকেলে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সম্মুখে লিটন ডায়গনস্টিক সেন্টারেই বৃদ্ধের মৃত্যু হয়। তিনি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কালিখা গ্রামের মৃত সমেশ খা’র ছেলে।

মৃতের ছেলে মিলনের বারাত দিয়ে জানা গেছে, ফজল খাঁ গত ১৫ দিন যাবৎ জ্বর, সর্দি-কাশি জনিত উপসর্গ নিয়ে ভুগছিলেন। পরে স্থানীয় চিকিৎসকের পরামর্শে ঔষধ সেবন শুরু করেন। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় একজন এমবিবিএস ডাক্তার দেখানোর সিদ্ধান্ত নেন স্বজনরা।

সে সুবাদে শুক্রবার বিকেলে লিটন ডায়গনস্টিক সেন্টারে ডা হাবিবুর রহমানের কাছে চিকিৎসা নিতে আসেন তিনি। ডাক্তার প্রথমে হাসপাতালে করোনা টেস্টের কথা বলে এবং প্রস্রাব, ইসিজি ও রক্ত পরীক্ষা করার পরামর্শ দেন। ডায়গনস্টিক সেন্টারে পরীক্ষা (টেস্ট) করার সময়ই তিনি মারা গেছেন।

এ ব্যাপারে লিটন ডায়গনস্টিক সেন্টারের মালিক মো. লিটন মিয়া জানান, সিরিয়াল অতিক্রম করে অন্য রোগীদের আগেই ফজল খাঁ কে ডাক্তার দেখাই। পরীক্ষা নিরীক্ষা করার এক পর্যায়ে তিনি মারা যান।

পরে রোগীর জমাকৃত টাকা ফেরৎ দেই এবং এ্যাম্বুলেন্স যোগে বাড়ি পাঠাই। এ ব্যাপারে ডা হাবিবুর রহমান জানান, রোগীকে দেখেই আমি কোভিড টেস্ট করানো পরামর্শ দেই। কিন্তু রোগীর স্বজনরা বললেন, এ ধরনের কোন সমস্যা নেই। পরে রোগীকে প্রস্রাব, ইসিজি ও রক্ত পরীক্ষা করার পরামর্শ দেই। পরীক্ষা করার মুহুর্তে তিনি মারা যান। তবে করোনার একজন রোগীকে এভাবে নিয়ে আসা এবং তাদের পরীক্ষা ছাড়াই করোনা হয়নি অস্বীকার করা আমাদের এবং অন্যান্য রোগীদের জন্য হুমকি বলেও জানান তিনি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments