Sunday, November 27, 2022
মূলপাতাঅন্যান্যবাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে নেত্রকোনায় দুইদিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে নেত্রকোনায় দুইদিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ‘স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ উযাপন উপলক্ষে নেত্রকোনায় অনুষ্ঠিত হচ্ছে দুইদিনব্যাপী উন্নয়ন মেলা। শহরের ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে শনিবার (২৭ মার্চ) সকাল ১১ টায় মেলার উদ্বোধন করেন সংরক্ষিত আসনের এমপি হাবিবা রহমান শেফালী। মেলা প্রাঙ্গণে ৫০ টি বেলুন উড়িয়ে মেলার উদ্বাধন করা হয়।

এসময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ডিডি এলজি জিয়া আহমেদ সুমন, পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী, পৌর মেয়র নজরুল ইসলাম খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে শহরের পৌরসভার সমানে থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক দিয়ে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে মেলা প্রাঙ্গণে প্রজেক্টরের মাধ্যমে উন্নয়ন কার্যক্রম প্রদর্শন শেষে এক আলোচনা সভ অনুষ্ঠিত হয়। পরবর্তীতে মেলা পরিদর্শনের মধ্য দিয়ে উদ্বাধনী অনুষ্ঠান শেষ হয়।

মেলায় সরকারী, বেসরকারী, সামাজিক ও সাংস্কৃতিক মিলিয়ে মোট ৭২ টি স্টল বসেছে। কৃষি থেকে শুরু করে ক্ষুদ্র কুটির শিল্পসহ নানা ধরনের স্টলে মুখরিক মেলা প্রাঙ্গণ। প্রথম দিনেই মেলায় আসতে শুরু করেছে শিশু কিশোর দর্শনার্থীরা। মেলা চলবে আগামীকাল রবিবার পর্যন্ত। এছাড়াও মেলায় দ্বিতীয় দিন বিকালে থাকবে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments