Friday, June 21, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদবিএনপি সন্ত্রাসী দল নেত্রকোনায় আওয়ামীলীগের কর্মী সভায় আহমদ হোসেন

বিএনপি সন্ত্রাসী দল নেত্রকোনায় আওয়ামীলীগের কর্মী সভায় আহমদ হোসেন

সোহান আহমেদ:
বিএনপি আবারো সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়েছে। তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন মানবিক প্রধানমন্ত্রী। নির্বাচনে বাঁধা দিলে জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে। আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। সেই লক্ষ্যেই তৃণমূলে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ।

রবিবার বিকেলে নেত্রকোনার পূর্বধলায় আলীপুর আলিম মাদ্রাসায় ১১ নং গোহালাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের এক কর্মী সভায় এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

এ সময় তিনি বলেন, বিএনপি ঢাকায় আবার সন্ত্রাস সৃষ্টি করেছে, বাসে আগুন দিয়েছে, বোমা মেরেছে, ককটেল ফাটিয়েছে, মানুষকে আহত করেছে, পুলিশকে আহত করেছে। বিএনপি কোন শান্তিবাদী সংগঠন নয়। এদেরকে দেশের মানুষ কোন অবস্থাতেই ছাড় দিবে না। আর আমরা শেখ হাসিনার কর্মী,নৌকার কর্মী, শান্তির কর্মী, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি, সংবিধানে বিশ্বাস করি, মুক্তিযুদ্ধে বিশ্বাস করি। রাজাকার আলবদরের বাংলাদেশে আর কেউ ফিরে যাবে না। শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাবো।

আমাদের নেতা শেখ হাসিনা বলেছেন, “আমি কারো কাছে মাথা নত করবো না।” আমরা তার কর্মী হয়ে বলছি, আমরাও কারো কাছে মাথা নত করবো না। প্রয়োজনে আমরা রাজপথে শহীদ হবো, তবু মুক্তিযুদ্ধের ইতিহাস, আদর্শ ও মূল্যবোধকে রক্ষা করবো। দীর্ঘদিন ধরেই তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করতে ইউনিয়ন পর্যায়ে কর্মী সমাবেশ অব্যাহত রেখেছেন কেন্দ্রীয় এ নেতা।

এসময় কর্মীসভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসনাত জামান খোকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন গোহালাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন আকন্দ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম তালুকদারসহ উপজেলা ও জেলা পর্যায়ে যুবলীগ ছাত্রলীগসহ আওয়ামী লীগ নেতা কর্মীরা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments