Saturday, December 3, 2022
মূলপাতাঅন্যান্যমগড়া নদীতে গোসলে নেমে নিখোঁজ শিক্ষার্থী

মগড়া নদীতে গোসলে নেমে নিখোঁজ শিক্ষার্থী

নেত্রকোনার মদন উপজেলায় বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে রবিন মিয়া (১৪) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। সে সোমবার দুপুরে আনুমানিক ২টার দিকে বাড়ির পেছনে মগড়া নদীতে নিখোঁজ হয়। সে উপজেলা মদন সদর ইউনিয়নের পরশখিলা গ্রামের তাজ্জত মিয়ার ছেলে ও মদন আর্দশ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। উদ্ধার তৎপরতায় কিশোরগঞ্জের ডুবরি দল কাজ করছে।

আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও তার প্রতিবেশি শহিদুল ইসলাম জানান, দুপুরে স্কুল থেকে এসে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে রবিন ডুবে যায়। পরে তার সাথে থাকা বন্ধুরা খোঁজাখুঁজি করে না পেয়ে তাদের চিৎকারে নিখোঁজের বিষয়টি জানতে পারি। বিষয়টি খুবই দু:খজনক।

মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল কবির জানান, স্কুল শিক্ষার্থী নিখোঁজের খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে আসি। বর্তমানে কিশোরগঞ্জের ডুবরি দল ও মদন ফায়ার সার্ভিস ইউনিট কাজ করছে। মদন থানার ফেরদৌস আলম জানান, শিক্ষার্থীটি নিখোঁজের খবর পেয়ে ঘটনাস্থলে অবস্থান করছি। উদ্ধারে ডুবরি দল কাজ করছে।

উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ জানান, স্কুল শিক্ষার্থী নিখোঁজের খবর পেয়ে মদন ফায়ার সার্ভিস ইউনিট ও কিশোরগঞ্জের ডুবরি দলকে খবর দেই। তারা উদ্ধার তৎপরতায় কাজ করছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments