Wednesday, June 12, 2024
মূলপাতাঅন্যান্যরমজানের পবিত্রতা রক্ষায় ওলামা মাশায়েখদের মিছিল সমাবেশ

রমজানের পবিত্রতা রক্ষায় ওলামা মাশায়েখদের মিছিল সমাবেশ

গাজী মুহাম্মদ আব্দুর রহমান

মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও ইসরায়েলী পণ্য বর্জনের আহবান জানিয়ে আজ সোমবার দুপুর ২ টায় মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদ নেত্রকোনা জেলার  আয়োজনে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ মোক্তারপাড়া বড় মসজিদের সামনে ওলামা মাশায়েখ সাধারণ মুসল্লীরা সমাবেশ করেন।

সেখান থেকে সংক্ষিপ্ত সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারের সামনে এসে শেষ হয়।

সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের আহবায়ক মাওলানা গাজী মুহাম্মাদ আবদুর রহীমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা নুরুল্লাহ ভুইয়া, মাওলানা আবু সাইম খান, মাওলানা মোস্তাফা আহমাদ জীহাদী, মাওলানা মাওলানা আনোয়ার শাহ, মাওলানা মাসুম আহমাদ, মাওলানা আহমাদ বীন আব্দুল খালেক, মাওলানা মোতালিব, ছাত্র নেতা মাওলানা শামিম আহমাদ, মুফতী মাজারুল ইসলাম হাঃমাওঃ শিহাব উদ্দীন নূরী, হোসেনপুর জামে মসজিদ ম্যানেজিং কমিটির প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, পবিত্র রমজান মাসে যেন দ্রব্যমূল্যের দাম না বাড়ে সেদিকে খেয়াল রাখতে হবে। ইজরায়েলের পন্য বর্জন করতে হবে। অশ্লীলতা করার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করেন তারা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments