Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যহত্যা মামলা থেকে অব্যাহতির দাবিতে শিক্ষকদের সাংবাদিক সম্মেলন

হত্যা মামলা থেকে অব্যাহতির দাবিতে শিক্ষকদের সাংবাদিক সম্মেলন

ফয়েজ আহম্মদ হৃদয়, মদন: হত্যা মামলা থেকে অব্যাহতির দাবিতে নেত্রকোনার মদনে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার মদন উপজেলা প্রধান ও সহকারী শিক্ষক সমিতিরি উদ্যেগে উপজেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ সাংবাদিক সম্মেলন অনুষ্টিত হয়।
সাংবাদিক সম্মেলনে উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি এ টি এম কামরুজ্জামান লিখিত বক্তব্যে জানান, উপজেলার হাজরাগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান ২০২০ সালের উপজেলার শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হন। গত ২০২১ সালের ২৩ ফ্রেরুয়ারী উপজেলার চানগাও চকপাড়ায় হেকিম মারা যাওয়ায় তার স্ত্রী সাজু আক্তার বাদী হয়ে সহকারী শিক্ষক মশিউর রহমানকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।
এ ঘটনার সাথে সহকারি শিক্ষক মশিউর রহমান কোনো ভাবে জড়িত ছিল না। এই মিথ্যা মামলা সঠিক তদন্ত করে অচিরেই তাকে অব্যাহতি দেয়ার জন্য জোর দাবি জানাচ্ছি। এ সময় প্রেসক্লাব সভাপতি আল মাহবোব আলম,সহ-সভাপতি মোতাহার আলম চৌধুরী, সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংবাদিক পরিতোষ দাস, ফয়েজ আহম্মদ হৃদয়, উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন,সহ-সভাপতি হাসানুল হক মান্না নিউটন, প্রধান শিক্ষক জাকিয়া আক্তার, মাহবুবুর রহমান টিটু প্রমূখসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।
এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments