Saturday, May 25, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলা৩৭ সমিতিকে মহিলা বিষয়ক অধিদপ্তরের ১১ লাখ টাকার চেক বিতরণ

৩৭ সমিতিকে মহিলা বিষয়ক অধিদপ্তরের ১১ লাখ টাকার চেক বিতরণ

নেত্রকোনায় ৩৭ টি নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী মহিলা সমিতিকে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ১১ লাখ টাকা অনুদানের চেক প্রদান করা হয়েছে। মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক রেজিষ্ট্রেশনকৃত স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ২০২০-২১ অর্থ বছরের অনুদান হিসেবে ১১,৬৫,০০০ টাকার চেক ৩ ক্যাটাগরিতে হস্তান্তর করা হয়েছে।

মহিলা বিষয়ক অধিদপ্তর নেত্রকোনা জেলা কার্যালয়ের উদ্যোগে আয়োজিত চেক বিতরণ অনুষ্টানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান।

আনুষ্ঠানিকভাবে সারাদেশে একযোগে ঢাকার শিশু একাডেমি থেকে ভার্চ্যুয়াল মাধ্যমে চেক বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা এমপি।

পরে জেলা প্রশাসক কাজি আবদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ সুহেল মাহমুদ ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক নাজনীন সুলতানা এসকল চেক বিতরণ করেন।

এ সময় ক শ্রেণির ৯ টি সংগঠন প্রধানের হাতে ৪০ হাজার করে ৩,৬০,০০০ টাকা, খ শ্রেণির ১১ টি সংগঠন প্রধানের হাতে ৩০ হাজার করে ৩,৩০,০০০ টাকা ও গ শ্রেনির ১৫ টি সংগঠনকে ২৫ হাজার করে ৩,৭৫, ০০০ টাকা প্রদান করা হয়।

এছাড়াও দুজনকে বিশেষ অনুদান হিসেবে ৫০ হাজার করে এক লক্ষ টাকা দেয়া হয়েছে।
জেলায় মোট ১১৫ টি ছোট বড় সমিতির সংখ্যার মধ্যে ৬১ টি আবেদনের প্রেক্ষিতে যাচাই বাছাই স্বাপেক্ষে মোট ৩৭ টি সংগঠনকে এই অনুদান প্রদান করা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments